চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ম্যানইউতে ফিরছেন রোনালদো?

খরচ বাঁচাতে ক্রিস্টিয়ানো রোনালদোকে বিক্রি করতে চায় জুভেন্টাস, বিষয়টি এখন আর গোপন কিছু নয়। এরইমধ্যে সম্ভাব্য কিছু ক্লাবের সঙ্গে কথাবার্তাও চালাচালি করে ফেলেছে ইতালিয়ান ক্লাবটি। আগ্রহ দেখিয়েছে ফরাসি ক্লাব পিএসজি, উঠে এসেছে সিআর সেভেনের সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের নামও।

রোনালদোকে ফেরানোর ব্যাপারে এখন পর্যন্ত ম্যানইউর কোনো প্রকাশ্য মন্তব্য পাওয়া যায়নি। উপস্থাপক ক্রিস্টিয়ান মার্টিন টুইটারে লিখেছেন, পর্তুগিজ তারকাকে ফেরানোর রাস্তা খুঁজছে রেড ডেভিলরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সাবেক ক্লাবে ফেরার ব্যাপারে রোনালদোর ইচ্ছা অবশ্য বেশ পুরনো। রিয়াল মাদ্রিদ থেকে জুভেন্টাসে আসার আগেও ম্যানইউর সঙ্গে যোগাযোগ করেছিলেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ফরোয়ার্ড।

৩৫ বছরেও রোনালদোর যা ফর্ম, ম্যানইউ’র তাকে ফেরানোর ব্যাপারে অনাগ্রহ থাকার কথা নয়। বুধবার রাতে অ্যান্ডোরার বিপক্ষে ৭-০ গোলের জয়ের রাতে জাতীয় দল পর্তুগালের হয়ে গোল পেয়েছেন রোনালদো। জুভেন্টাসের হয়েও আছেন দারুণ ফর্মে।

রোনালদোর চূড়ান্ত মত ছাড়া ম্যানইউর সঙ্গে আপাতত কোনো আলোচনায় বসতে চাইছে না জুভেন্টাস। আগ্রহ দেখালে হয়ত একযুগ বাদে ওল্ড ট্রাফোর্ডে ঘটতে পারে রোনালদো-ম্যানইউ পুনর্মিলন!