চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

মৌসুম শেষে ম্যানইউ ছাড়বেন রোনালদো!

Nagod
Bkash July

দলগত ব্যর্থতা, খেলোয়াড়দের স্কিলে সমস্যা, ড্রেসিংরুমে ঝামেলা এবং মাঠের বাইরে রোনালদোবিরোধী আলোচনা- এসবে হতাশ পর্তুগিজ সুপারস্টার। ছাড়তে চান পরিচিতি এনে দেওয়া রেড ডেভিলদের ডেরা। চলতি মৌসুমের শেষেই নাকি ছাড়বেন ক্লাব, এমন খবর দিয়েছে দ্য সান।

৩৭ বছর বয়সী পর্তুগিজ সুপারস্টারের ঘনিষ্ট সূত্রে ইংলিশ দৈনিকটি জানায়, রোনালদো নাকি মাঠে বয়সের প্রভাব অনুভব করছেন। এছাড়া প্রথমবার ছেড়ে যাওয়া ম্যানইউর খেলোয়াড়দের থেকে বর্তমানের স্কিলগত পার্থক্যও আছে। আর পুরো ব্যাপারটি ক্লাব ছাড়ার বিষয়ে রোনালদোকে ভাবতে বাধ্য করছে।

Sarkas

২০২১ সালে নানা জল্পনা-কল্পনার পর পুরোনো ক্লাব ম্যানইউতে ফেরেন রোনালদো। শেষ হতে যাওয়া বছরে শুরুও করেন দুর্দান্ত। রেড ডেভিলদের হয়ে প্রথম চার ম্যাচে পেয়ে যান পাঁচবার জালের দেখা। কিন্তু নতুন বছরটা সেভাবে শুরু হয়নি। দলের হার, নিজে গোল না পাওয়া এবং মাঠের বাইরে তার আচরণ ও দায়িত্ব নিয়ে সমালোচনা চলছেই। এমন সময়ে গুঞ্জন তার ক্লাব ছাড়ার।

বাতাসে আরও খবর, আসছে গ্রীষ্মকালীন দলবদলে রোনালদোকে টানতে মরিয়া হয়ে আছে মেসি-নেইমারদের দল পিএসজি। এর আগেও বহুবার সিআরসেভেনকে নিজেদের দলে চাইছিল প্যারিসের ক্লাবটি। দ্য সান জানিয়েছে, আসছে মৌসুমে ম্যানইউ ছাড়লে পিএসজির হয়েই চুক্তি করাবেন রোনালদো।

BSH
Bellow Post-Green View