চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

অভিনয়ের বাইরে চিত্রনায়িকা মৌসুমীকে মানবিক কর্মকাণ্ডেও দেখা যায়। তার নিজের একটি সামাজিক সেবামূলক সংগঠন রয়েছে, নাম ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’। এ সংগঠনটির উদ্যোগে তুলনামূলক অস্বচ্ছল এবং শীতে কাতর মানুষের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

শনিবার দুপুরে গুলশান ১ লেক সংলগ্ন সড়কে মৌসুমী নিজ হাতে শীত বস্ত্র বিতরণ করেছেন।

বিজ্ঞাপন

প্রিয়দর্শিনী মৌসুমীর সঙ্গে এ সময় আরও উপস্থিত ছিলেন তার স্বামী চিত্রনায়ক ওমর সানী। ছিলেন মৌসুমী ফ্যানস ক্লাবের একাধিক সদস্য। এ সময় মৌসুমীসহ প্রত্যেকেই ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’র কালো টিশার্ট পরে ছিলেন।

শীত বস্ত্র বিতরণের সময় মৌসুমী বলেন: ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ থেকে মানুষের পাশে থাকার প্রতিশ্রুতি দিয়েছিলাম। তার অংশ হিসেবে আজ প্রথম শীত বস্ত্র বিতরণ করছি। খুঁজে খুঁজে অসহায়, অসচ্ছল মানুষদের পাশে থাকার চেষ্টা করছি। এ উদ্যোগে চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার ভাইসহ পিছন থেকে কয়েকজন ডোনার সাহায্য করেছেন।

মৌসুমীর ইচ্ছে রয়েছে, চলমান শীতে আরও একবার শীত বস্ত্র নিয়ে মানুষদের কাছে যাওয়া। তাদের মুখে হাসি ফোটানো। তিনি বলেন: সকলকে আমাদের পাশে থাকার আহ্বান জানাই। যদি কেউ আমাদের সঙ্গে যুক্ত হতে চান অবশ্যই হতে পারেন।

চিত্রনায়ক ওমর সানী বলেন: প্রথমদিন ছোট পরিসরে রিক্সাচালক ভাইদের মাঝে শীত বস্ত্র দেয়া হয়েছে। কোভিডের সময় ভালোভাবে বুঝেছি জীবন কত ছোট। এক জীবনে যদি কিছু ভালো কাজ করে যেতে পারি তবে মানুষের দোয়া-আশীবার্দ পাবো। আমাদের এই মহতী কাজে অন্যরাও শরীক হতে পারবে। তাদের ডোনেশন আমরাই পৌঁছে দেব।