চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মৌসুমি হামিদের বস কল্যাণ কোরাইয়া!

মৌসুমি হামিদের বস কল্যাণ কোরাইয়া। পাশাপাশি কল্যাণ তাকে খুব পছন্দও করে। হঠাৎ তাদের অফিসের এক কর্মচারী অসুস্থ হয়ে পড়ে। জরুরি ও-নেগেটিভ রক্তের প্রয়োজন। দায়িত্ব পড়ে মৌসুমি হামিদের উপর। সে রক্ত খুঁজতে বের হলে রাস্তায় ধাক্কা লাগে নজরুল রাজের সঙ্গে। রাজের হাতে থাকা চাকরির ইন্টারভিউ ফাইলটি পড়ে যায়। মৌসুমির নজর যায় ফাইলটির দিকে। সে দেখতে পায় রাজের রক্তের গ্রুপ ও-নেগেটিভ! এরপরই ঘটতে থাকে নানা ঘটনা।

এমন একটি গল্প নিয়েই এগিয়েছে ‘প্রেমের জন্য পৃথিবী’ শিরোনামের একটি ঈদের নাটকের দৃশ্যপট। সেজান নূরের রচনায় নাটকটি নির্মাণ করেছেন বিইউ শুভ। এতে অভিনয় করেছেন মৌসুমি হামিদ, কল্যাণ কোরাইয়া, নজরুল রাজ প্রমুখ।

বিজ্ঞাপন

নাটকটি প্রসঙ্গে নির্মাতা বিইউ শুভ বলেন, কোরবানির ঈদে আমার বেশ কয়েকটি নাটক প্রচার হবে। যার মধ্যে একটি ‘প্রেমের জন্য পৃথিবী’। করোনার এই সময়ে আমরা চেষ্টা করেছি খুব ছোট টিম নিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুটিং করার। আর সবার সহযোগিতায় ঈদের জন্য সুন্দর একটি নাটক নির্মাণ করলাম।

মৌসুমি হামিদ বলেন, নাটকটিতে আমার চরিত্রের নাম প্রীতিলতা। রোমান্টিক ঘরানার এ কাজটি বেশ উপভোগ করেছি। আশা করছি দর্শকেরও ভালো লাগবে।

নজরুল রাজ বলেন, করোনার এ ক্রান্তিকালে একটি সুন্দর গল্পে কাজ করেছি। আমিও বেশ আশাবাদী নাটকটি নিয়ে।

নির্মাতা সূত্রে জানা গেছে, আসছে ঈদে নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।