চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মোহামেডানকে হারিয়ে দিল তানজিদ-হৃদয়রা

Nagod
Bkash July

মোহামেডান স্পোর্টিং ক্লাবকে ৫ উইকেটে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে চমক দেখাল শাইনপুকুর ক্রিকেট ক্লাব। বিশ্বজয়ী দুই যুবা তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়ের ফিফটিতে ২৫৮ রানের লক্ষ্য ৩ বল হাতে রেখে টপকায় শাইনপুকুর।

Reneta June

ফিফটি পেয়েছেন দলটির আরেক ব্যাটসম্যান রবিউল ইসলাম। ১ রানের জন্য ফিফটির দেখা পাননি আরেক তরুণ ক্রিকেটার মাহিদুল ইসলাম অঙ্কন।

মোহামেডান-২৫৭/৮ (৫০ ওভার), শাইনপুকুর-২৫৮/৫ (৪৯.৩ ওভার)

ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ওপেনিং জুটিই গড়ে দেয় শাইনপুকুরের জয়ের ভিত। তানজিদ হাসানের সঙ্গে ৫৩ রানের জুটি উপহার দিয়ে সাজঘরে ফিরেন সাব্বির হোসেন। এ ব্যাটসম্যান ২৫ রান করে আব্দুর রাজ্জাকের বলে আউট হন।

দলের রান তিন অঙ্কে নিয়ে সাজঘরে ফেরেন আরেক ওপেনার তানজিদ। তিনি ৭৭ বলে ৫৯ রানের ইনিংস খেলে বোল্ড হন মাহমুদুল হাসানের বলে।

তিনে নামা রবিউল ইসলাম ৫৪ রান করে ফেরেন রানআউট হয়ে। তার আগেই শাইনপুকুর পেরিয়ে যায় দেড়শর পথ। জয় থেকে ২২ রান দূরে থাকার সময় আবু জায়েদ রাহির বলে আউট হন তৌহিদ হৃদয়। ৭৯ বলে করেন ৫০ রান।

জয়ের আরেকটু কাছে গিয়ে আবু হায়দার রনিকে উইকেট দেন মাহিদুল। খেলেন ৪৯ রানের ইনিংস। সাজ্জাদুল হক ১০ ও রবিউল হক ৫ রানে অপরাজিত থেকে ম্যাচ শেষ করেন।

টস জিতে ব্যাট করতে নেমে মোহামেডানের প্রথম সাত ব্যাটসম্যানের ছয়জন যান দুই অঙ্কে। ফিফটি পান কেবল মাহমুদুল হাসান (৫৮)। মোহর শেখ ও তানভির ইসলাম নিয়েছেন দুটি করে উইকেট। রবিউল হক ও হাসান মুরাদ নিয়েছেন একটি করে উইকেট।

BSH
Bellow Post-Green View