চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মোস্তাফিজকে ফিরিয়ে বাঁচা-মরার ম্যাচে নেমেছে মুম্বাই

প্লে-অফের টিকিট পেতে জিততেই হবে। নয়তো টুর্নামেন্ট যাত্রা শেষ। এমন সমীকরণের ম্যাচে মোস্তাফিজুর রহমানকে একাদশে ফিরিয়ে দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে নেমেছে মুম্বাই ইন্ডিয়ান্স।

রোববার ঘরের মাঠে টস জিতে আগে ব্যাটিং করছে অনেক আগেই টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়া দিল্লি। আর আনফিট অলরাউন্ডার ম্যাকক্লেনেঘানের জায়গায় মোস্তাফিজকে একাদশে টেনেছে মুম্বাই। প্রথম ৭ ম্যাচের ৬টি খেলে একাদশের বাইরে ছিটকে গিয়েছিলেন টাইগার বাঁহাতি পেসার।

Reneta June

শনিবার সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে কেকেআর প্লে-অফে চলে যাওয়ায় মুম্বাইয়ের চিন্তা বেড়ে যায়। কেকেআর হারলে প্লে-অফের দুটি জায়গা বাদ থাকত। সেক্ষেত্রে লড়াই হতো চার দলের। এখন একটি জায়গার জন্য লড়াই হবে তিন দলের- রাজস্থান রয়্যালস (১৪ ম্যাচে ১৪ পয়েন্ট), মুম্বাই ইন্ডিয়ান্স (১৩ ম্যাচে ১২ পয়েন্ট) এবং কিংস ইলেভেন পাঞ্জাব (১৩ ম্যাচে ১২ পয়েন্ট)।

বিজ্ঞাপন

এই তিন দলের মধ্যে মুম্বাইয়ের রানরেট সব থেকে ভালো। রাজস্থানের আর কোনো ম্যাচ বাকি নেই। তাই মুম্বাই যদি নিজেদের শেষ ম্যাচে দিল্লিকে হারাতে পারে তাহলে তারাই ১৪ পয়েন্ট নিয়ে প্লে-অফে চলে যাবে। একটা হিসাব বাকি থাকবে, যদি পরের ম্যাচে চেন্নাইয়ের বিপক্ষে পাঞ্জাব বিশাল ব্যবধানে না জিততে পারে।