চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশী দলের প্রমোশনাল পার্টনার বাংলালিংক

মোবাইল গ্লোবাল চ্যাম্পিয়নশিপের ফাইনালে অংশগ্রহণকারী প্রথম বাংলাদেশী দল এওয়ান ইস্পোর্টস-এর প্রমোশনাল পার্টনারের দায়িত্ব পালন করবে বাংলালিংক।

আগামী ২১ থেকে ২৪ জানুয়ারি দুবাইয়ে অনুষ্ঠিত হবে আন্তর্জাতিক এই গেমিং প্রতিযোগিতা।

বিজ্ঞাপন

প্রতিযোগিতাটির গ্রুপ পর্যায়ে বিশ্বের নানা প্রান্ত থেকে অংশ নেওয়া মোট ২৪টি দলের মধ্যে থেকে এওয়ান ইস্পোর্টস-সহ ১৬টি দলকে বাছাই করা হয়।

বিজ্ঞাপন

প্রমোশনাল পার্টনার হিসেবে বাংলালিংক প্রতিযোগিতা চলাকালীন এওয়ান ইস্পোর্টস সম্পর্কে যাবতীয় তথ্য জানাবে বিভিন্ন ডিজিটাল চ্যানেলের মাধ্যমে।

বাংলালিংক-এর ব্র্যান্ড অ্যান্ড কম্যুনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন,”বিশ্বব্যাপী মোবাইল গেমিং ইন্ডাস্ট্রি এখন গেমিং-এ আগ্রহীদের জন্য অর্থ উপার্জনের অনেক সুযোগ সৃষ্টি করছে। ইন্টারনেটের মাধ্যমে তরুণরা ডিজিটাল দুনিয়ার নানা ক্ষেত্রে বিচরণের সুযোগ পাচ্ছে। এওয়ান ইস্পোর্টস-এর সাথে এই অংশীদারিত্বের মাধ্যমে আমরা জানাতে চাই যে, গেমিং শুধু বিনোদনের একটি উপায় নয়, বরং এটি বিশ্বব্যাপী স্বীকৃত ও সমাদৃত একটি স্পোর্ট। ওকলা স্বীকৃত দেশের সবচেয়ে দ্রুত গতির মোবাইল নেটওয়ার্ক হিসাবে বাংলালিংক আন্তর্জাতিক পর্যায়ে এওয়ান ইস্পোর্টস-এর সহযোগী হতে পেরে আনন্দিত।”

এওয়ান ইস্পোর্টস-এর ফাউন্ডার কাজী আরাফাত হোসেন বলেন,”এটি অত্যন্ত অনুপ্রেরণাদায়ক একটি ব্যাপার যে, বাংলালিংক-এর মতো প্রথম সারির একটি ব্র্যান্ড গেমারদের উৎসাহ দিচ্ছে এবং তরুণদেরকে ইন্টারনেটের শক্তি কাজে লাগিয়ে নতুন উচ্চতায় পৌঁছাতে সাহায্য করছে। আমাদের এই যাত্রায় বাংলালিংক-কে সহযোগী হিসেবে পেয়ে আমরা খুশি হয়েছি।”