চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মোদির সাথে সাক্ষাৎ, উৎসাহ পেলেন তারা

বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে চলছে দশ দিনব্যাপী আয়োজন। যেখানে প্রতিদিনই অতিথি হয়ে আসছেন বিভিন্ন দেশের রাষ্ট্রপ্রধান, কিংবা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ কর্তাব্যক্তিত্ব। তারই ধারাবাহিকতায় শুক্রবার (২৬ মার্চ) ঢাকায় এলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

ভারতীয় হাইকমিশনের উদ্যোগে এদিন দুপুরেই মোদির সাথে সাক্ষাৎ করেন সংস্কৃতি ও খেলাধুলা অঙ্গনের তারকারাসহ বিভিন্ন অঙ্গনের প্রতিনিধিরা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এ সময় ভারতীয় প্রধানমন্ত্রীর সাথে কুশল বিণিময় হওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেন তারা।

বিজ্ঞাপন

চিরকুট ব্যান্ডের সদস্য শারমিন সুলতানা সুমি চ্যানেল আই অনলাইনকে বলেন, আমরা ভারতীয় হাইকমিশনের আমন্ত্রণে সকাল সাড়ে এগারোটায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে সাক্ষাৎ করতে গিয়েছিলাম। এসময় সংস্কৃতি অঙ্গনের পরিচিত মুখ জয়া আহসান, নুসরাত ফারিয়া ও রেদওয়ান রনি ছাড়াও খেলাধুলা অঙ্গন থেকে মাশরাফি বিন মোর্ত্তাজা, সাকিব আল হাসান, নারী ক্রিকেট দলের ক্যাপটেন সালমা ও সহ-অধিনায়ক উপস্থিত ছিলেন। অন্যান্য অঙ্গন থেকে তরুণ প্রতিনিধিরাও এসময় উপস্থিত ছিলেন।

ভারতের প্রধানমন্ত্রীর সাথে কোনো কথা হয়েছে কিনা জানতে চাইলে সুমি বলেন, উনি সবার খোঁজ খবর নিয়েছেন। কেমন চলছে, এগুলো জিজ্ঞেস করলেন। বললেন, ‘ইয়াং সবাই, খুব ভালো’। উৎসাহ দিলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীকে ঘিরে দেশটির সরকার প্রধান হিসেবে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে ভারতের প্রধানমন্ত্রী। শুক্রবার (২৬ মার্চ) সকালে ঢাকায় এসে পৌঁছান তিনি। এসময় তাকে ফুল দিয়ে বরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।