চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন ‘কেজিএফ’ তারকা যশ

গত বছরের ডিসেম্বর মাসে প্রথমবারের মত ফুটফুটে এক কন্যা সন্তানের বাবা হয়েছেন ভারতের কন্নড় সিনেমার ‘রকিং স্টার’ খ্যাত অভিনেতা যশ। সেসময়ে মেয়ের ছবি প্রকাশ না করলেও সম্প্রতি প্রকাশ্যে এনেছেন তার ছবি।

২৩ জুন যশ নিজের ইন্সট্রাগ্রামে শেয়ার করেছেন ছোট্ট রাজকন্যার ‘নামকরণ’ অনুষ্ঠানের একটি ভিডিও। যার ক্যাপশনে যশ লিখেছেন, “পরিচিত হোন আমাদের ছোট্ট পরীর সাথে।”

বিজ্ঞাপন

যশ-রাধিকা দম্পতির ছোট্ট পরীটির নাম রেখেছেন ‘আরিয়া’। যশ ও রাধিকা দুজনের নাম মিলিয়েই রাখা হয়েছে এই নাম

অশোক কাশ্যপের ‘নন্দগোকুলা’ টিভি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন যশ-রাধিকা। ২০০৮ সালে ‘মোগিনা মানাসু’ সিনেমাতে অভিনয়ের মাধ্যমে একসঙ্গে বড় পর্দায় পা রাখেন। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব হয়। দুই পরিবারের সম্মতিতে ২০১৬ সালের ৯ ডিসেম্বরে বিয়ে করেন এ জুটি।

গুগলি, মিস্টার অ্যান্ড মিসেস রামাচারি, মাস্টারপিস সহ বেশ কিছু জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন যশ। তবে সম্প্রতি তিনি বেশি জনপ্রিয় হয়েছেন কোলার গোল্ড ফিল্ডস বা ‘কেজিএফ’ সিনেমাটির মধ্য দিয়ে। যা বক্স অফিসে ব্যপক সাড়া ফেলেছে। বর্তমানে এর সিক্যুয়ালের শুটিং নিয়ে ব্যস্ত যশ। যেটি কন্নড় সহ তামিল, তেলেগু ও হিন্দিতে মুক্তি পাবে। ছবিটিতে যশ ছাড়াও আরো অভিনয় করবেন বলিউড তারকা সঞ্জয় দও ও রাবিনা টান্ডন।

Bellow Post-Green View