চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেয়ার্সের সেঞ্চুরি, চালকের আসনে ওয়েস্ট ইন্ডিজ

৫ উইকেট হাতে রেখে ১০৬ রানে এগিয়ে রয়েছে ওয়েস্ট ইন্ডিজ। সেন্ট লুসিয়ায় দ্বিতীয় দিনের খেলা শেষে ক্যারিবীয়দের সংগ্রহ ৫ উইকেটে ৩৪০ রান। সেঞ্চুরি পেরিয়ে কাইল মেয়ার্সের ১২৬ রানে অপরাজিত থাকা বড় হতাশার বাংলাদেশের জন্য।

তৃতীয় দিনের সকালে নিশ্চয়ই সাকিব আল হাসানের দল চাইবে মেয়ার্সকে দ্রুত ফেরাতে। নইলে বড় বিপদ আসন্ন সফরকারী দলের। সেঞ্চুরির পর হাত খুলে ব্যাট করে গেছেন এ বাঁহাতি।

Reneta June

জশুয়া ডি সিলভা ২৬ রানে অপরাজিত আছেন। খেলেছেন ১০৬ বল। মেয়ার্স-সিলভা অবিচ্ছিন্ন ষষ্ঠ উইকেট জুটিতে যোগ করেছেন ৯২ রান। তার আগে জারমেইন ব্ল্যাকউডকে নিয়ে ১১৬ রানের অসাধারণ জুটি গড়ে কঠিন বিপদ থেকে দলকে রক্ষা করেন মেয়ার্স।

বিজ্ঞাপন

কোনো উইকেট না হারিয়ে একশ ছুঁয়ে ফেলা ওয়েস্ট ইন্ডিজকে হঠাৎ করেই চেপে ধরেছিল বাংলাদেশ। ৪২ রানের ব্যবধানে চার উইকেট তুলে ম্যাচে ফেরার পরও দ্বিতীয় সেশনে হতাশ করেছেন বোলাররা। তৃতীয় সেশনের শুরুতে একটা উইকেট পেলেও পরে আর সাফল্য আসেনি।

খালেদ আহমেদ ও মেহেদী হাসান মিরাজ দুটি করে উইকেট নেন। একটি উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম। সময়ের সঙ্গে ড্যারেন স্যামি স্টেডিয়ামের উইকেট থেকে সুবিধা পাচ্ছেন ব্যাটাররা। যদিও বাংলাদেশ বোলারদের লাইন-লেন্থ ভালো ছিল না। বাড়তি ৩০ রান দিয়েছেন। যার মধ্যে লেগ বাই ২১টি, বাই ৫ ও নো বল থেকে ৪ রান।