চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেহজাবীনের একশো নাটকের প্রতিটিতে ৫০ লাখের বেশি ভিউ

Nagod
Bkash July

লাক্স চ্যানেল আই সুপারস্টার মেহজাবীন চৌধুরীর সঙ্গে সাফল্যের যেন দারুণ মিতালী! শুধু গ্লামারস নয়, নানামাত্রিক চরিত্র দিয়ে নিজেকে বারবার প্রমাণ করে যাচ্ছেন তিনি। তাই দর্শকদের আগ্রহ, তাদের চাহিদা ও জনপ্রিয়তার শীর্ষে মেহজাবীনের অবস্থান! প্রতিবারের মতো গেল ঈদেও আলোচিত হওয়া কাজগুলোতে পাওয়া গেছে ভার্সেটাইল এ অভিনেত্রীকে।

Reneta June

নতুন খবর হচ্ছে, মেহজাবীন অভিনীত চার শতাধিক নাটকের মধ্যে ১০০টি নাটকের প্রতিটি ৫০ লাখের বেশি করে ভিউ অতিক্রম করেছে! শুধু তাই নয়, তিনি দেশের প্রথম অভিনেত্রী যার অভিনীত ‘বড় ছেলে’ নাটক ইউটিউব ভিউয়ের দিক থেকে প্রথম কোটির মাইলফলক ছুঁয়েছিল।

খোঁজ নিয়ে জানা যায়, মেহজাবীনের ৩৩টি নাটক কোটি ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে। এখন পর্যন্ত কোন অভিনয় শিল্পীর জন্য সর্বোচ্চ। এবার সেই অর্জনের সঙ্গে যোগ হলো নতুন অর্জন; ১০০টি নাটক ৫০ লাখের বেশি ভিউ পার করেছে।

তবে ভিউ কত হলো, কি রেকর্ড হলো এসব খোঁজখবর তেমন রাখেন না মেহজাবীন। কিন্তু তার ভক্তরা ভিউ নিয়ে বেশ মাথা ঘামান! নিয়মিত এ তথ্য মেহজাবীনকে জানান। ১০০ নাটকের প্রতিটি ৫০ লাখের বেশি করে ভিউ ছাড়ানোর বিষয়টিও জানতেন না তিনি। জেনেছেন তার কিছু পাগল ভক্ত আছে, তাদের ম্যাসেজের মাধ্যমে। যা চমকে দিয়েছে মেহজাবীনকে!

মেহজাবীন বলেন, ভিউ দিয়ে রেকর্ড হলো কি না জানিনা, তবে আমি এটা দেখে খুশি হয়েছি যে দর্শক আমার কাজগুলো আগ্রহ নিয়ে দেখেন, প্রশংসা করেন ও নানাভাবে উৎসাহিত করেন। এতে করে প্রতিনিয়ত কাজের প্রতি দায়িত্ববোধটা বাড়ে। আমিও চেষ্টা করে যাই। যারা আমার কাজগুলো দেখে অনুপ্রেরণা যোগান ও নিজেরাও অনুপ্রাণিত হন; প্রত্যেকের কাছে কৃতজ্ঞতা।

পাশাপাশি দর্শকপ্রিয়তা পাওয়া প্রতিটি নাটকের সঙ্গে জড়িত পরিচালক, সহশিল্পী থেকে পুরো টিমকে ধন্যবাদ জানিয়েছেন মেহজাবীন।

২০০৯ সালের লাক্স চ্যানেল সুপারস্টার প্রতিযোগিতার চ্যাম্পিয়ন হন মেহজাবীন। প্রায় একযুগের ক্যারিয়ারে তিনি ৪৩৮টির মতো নাটকে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন এ অভিনেত্রী। এর মধ্যে ১০০টি নাটকের ৫ মিলিয়নের বেশি ভিউ হওয়ায় নিজের ফ্যান পেজে একটি তালিকা দিয়েছেন এ অভিনেত্রী। চাইলে একনজরে দেখে নিতে পারেন…

BSH
Bellow Post-Green View