চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

মেসি-রোনালদো-জামাল: কে কাকে ভোট দিয়েছেন?

ফিফা বর্ষসেরা পুরস্কার

বিজ্ঞাপন

ফিফা তালিকাভুক্ত দেশগুলোর অধিনায়ক, কোচ ও ক্রীড়া সাংবাদিকদের ভোটে ফিফা বর্ষসেরা ফুটবলার জিতে নিয়েছেন বায়ার্ন মিউনিখ ও পোল্যান্ডের ৩৩ বর্ষী ফরোয়ার্ড রবার্ট লেভান্ডোভস্কি। অন্য সবার মতো ভোট দিয়েছেন আর্জেন্টিনা অধিনায়ক লিওনেল মেসি ও পর্তুগাল অধিনায়ক ক্রিস্টিয়ানো রোনালদো, ভোট দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াও। বর্তমান সময়ের বিশ্ব সেরা দুই ফুটবলারের পাশাপাশি লাল-সবুজের তারকার চোখে কে সেরা বা কাকে ভোট দিয়েছেন, তা জানতে ফুটবল অনুরাগীদের আগ্রহের কমতি নেই।

ভোটের নিয়ম অনুযায়ী ৫, ৩ ও ১ নম্বর দিয়ে আলাদাভাবে তিন ফুটবলারকে বেছে নেওয়ার সুযোগ থাকে সব অধিনায়কের।

pap-punno
Bkash May Banner

সপ্তম ব্যালন ডি’অর জয়ী আর্জেন্টাইন অধিনায়ক মেসির চোখে অবশ্য তার দুই পিএসজি সতীর্থই এগিয়ে। যেখানে মেসি তার পছন্দের তালিকায় ৫ নম্বর দিয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমারকে। এরপর দুই ফরাসি তারকা কাইলিয়ান এমবাপে ও করিম বেনজেমাকে রেখেছেন নিজের পছন্দের তালিকায়।

পর্তুগিজ অধিনায়ক রোনালদোর চোখে লেভাই সেরা। এরপর তিনি বাছাই করেছেন ফরাসি তারকা এন’গোলো কান্তেকে, তারপরে্ রেখেছেন ইতালিয়ান ফরোয়ার্ড জর্জিনহোকে।

ভোট দিয়ে নিজের পছন্দের ফুটবলার বাছাই করতে কার্পণ্য করেননি বাংলাদেশ অধিনায়ক জামাল ভূঁইয়াও। তার চোখে সেরা ফরাসি তারকা এন’গোলো কান্তে। এরপরের অবস্থানে বেনজেমা ও লেভান্ডোভস্কির স্থান।

বিজ্ঞাপন

Bellow Post-Green View