চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মেসি বেঞ্চে, মেসি নামলেন, বদলে দিলেন গতিপথ

Nagod
Bkash July

অধিনায়ক ও দলের প্রাণভোমরা লিওনেল মেসিকে সাইডবেঞ্চে রেখে শুরুর একাদশ সাজিয়েছিলেন রোনাল্ড কোম্যান। ডেম্বেলে লিড এনে দিলেও গ্রিজম্যানের পেনাল্টি ও সুযোগ হাতছাড়া করার তোড়ে প্রথমার্ধে খুঁটি শক্ত করতে পারেনি বার্সেলোনা। বিরতির পর বদলি নেমে মেসি পাল্টে দেন গতিপথ। বার্সা লিগে কাটায় চার ম্যাচের জয়খরা।

ন্যু ক্যাম্পে রিয়াল বেটিসকে ৫-২ গোলে হারিয়েছে বার্সেলোনা। মেসি করেছেন জোড়া গোল।

ম্যাচের ২২ মিনিটে ডেম্বেলের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। ৩৩ মিনিটে অ্যান্টনে গ্রিজম্যানের পেনাল্টি শট ঠেকিয়ে দেন বেটিসের চিলিয়ান গোলরক্ষক ক্লদিও ব্রাভো।

যোগ করা সময়ের তৃতীয় মিনিটে অ্যান্টনিও সানাব্রিয়া সমতা টানলে ১-১ করে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধে নেমেই লিড আনেন গ্রিজম্যান। সামনে কেবল গোলরক্ষককে একা পেয়েও বলে পা না ছুঁইয়ে মেসি সুযোগ করে দেন, ফাঁকা জালে বল জড়াতে আর বেগ পেতে হয়নি ফরাসি তারকাকে।

ম্যাচের ৬০ মিনিটে ডেম্বেলের শট গোললাইন থেকে ফেরাতে হাত ব্যবহার করে দ্বিতীয় হলুদ কার্ডে লাল হয়ে মাঠ ছাড়তে হয় অতিথিদের অ্যাইসা মান্ডিকে। স্পটকিকে গোল আনেন মেসি।

দশজনের দল হয়ে পড়া বেটিস ৭৩ মিনিটে আরেকবার ব্যবধান কমায় লরেন মোরেনোর গোলে। তখন খেলা জমে উঠেছে। তাতে জল ঢেলে দেন মেসি, ৮২ মিনিটে চলতি মৌসুমে প্রথমবার পেনাল্টি ছাড়া গোল আনেন আর্জেন্টাইন মহাতারকা।

ম্যাচের শেষ মিনিটে রবের্তোর বাড়ানো বলে স্কোরলাইন বড় করেন লিগে প্রথম গোলের দেখা পাওয়া ১৭ বছর বয়সী পেদ্রি। তার আগে অবশ্য মেসি একটা গোল করেছিলেন। অফসাইডের খাড়ায় পড়ে তার হ্যাটট্রিক সুযোগের গোলটা বাতিল হয়ে যায়।

BSH
Bellow Post-Green View
Bkash Cash Back