চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসি-আগুয়েরোদের অনুশীলন দেখল ৩০ হাজার দর্শক

বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার আগে নেইমারদের অনুশীলন দেখার সুযোগ পেয়েছিল মাত্র ২০০ দর্শক। কিন্তু উল্টো পথে হাঁটল আর্জেন্টিনা। তারা মেসি-আগুয়েরোদের অনুশীলন দেখার সুযোগ করে দিয়েছে ৩০ হাজার দর্শককে। দেশটির ক্লাব অ্যাটলেটিকো হুরাকান‌ের স্টেডিয়ামে দলের অনুশীলন উপভোগ করেন ফুটবলপ্রেমীরা।

আর্জেন্টিনা দলের এক ঘণ্টার অনুশীলন দেখতে মাঠে উপস্থিত হয়েছিলেন স্কুলের শিক্ষার্থীরাও, বিভিন্ন ক্লাবের উঠতি ফুটবলার ও নিম্ন আয়ের মানুষদেরও সুযোগ করে দেয়া হয়।

বিজ্ঞাপন

মেসি, গঞ্জালো হিগুয়েন এবং নিকোলাস ওটামেন্ডিরা সমন্বিতভাবে সব ধরনের অনুশীলন সঞ্চালনা করেন। অনুশীলন শেষে দর্শকদের ফুটবল ও জার্সি উপহার দেন মেসিরা।

বিজ্ঞাপন

অনুশীলন আনন্দের মাঝে অবশ্য সামান্য কষ্টও আছে। অনুশীলন করার সময় সামান্য আঘাত পান মার্কোস আকুনা। তবে দলটির চিকিৎসক জানিয়েছেন, তার আঘাত মোটেই কোনো গুরুতর ব্যাপার না।

সোমবারের অনুশীলনের পর এখন মঙ্গলবার বুয়েন্স আয়ার্সের লা বামনেরাতে হাইতির বিপক্ষে প্রীতি ম্যাচে মাঠে নামবে আর্জেন্টিনা। ৩০ মে দেশের মাটিতে শেষ অনুশীলন করে স্পেনের উদ্দেশ্যে রওনা হবে হোর্হে সাম্পাওলির দল। সেখানে বার্সেলোনায় অনুশীলন করবে দল।

এরপর ৯ জুন ইসরায়েল সফরে দেশটির বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। তারপরই রাশিয়ার প্লেন ধরবে। ১৬ জুন গ্রুপ ডি’তে আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযান শুরু হবে আর্জেন্টাইনদের।

Bellow Post-Green View