চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসির সঙ্গে সেলফি তোলার সাধ পূরণ হল না তার

করোনার কারণে মাঠে বসে খেলা দেখার সুযোগ নেই দর্শকদের। তিন মাস বাদে লিগে প্রত্যাবর্তনের ম্যাচে দর্শকছাড়া ভিন্ন এক আবহেরই সাক্ষী হয়েছেন মেসিরা। ভিন্ন দৃশ্যের মাঝে অবশ্য অভিন্ন এক কাণ্ড প্রায় ঘটিয়ে ফেলেছিলেন আর্জেন্টিনার জার্সি পরা এক মেসিভক্ত, তুলতে চেয়েছিলেন প্রিয় তারকার সঙ্গে সেলফি। বেরসিক পুলিশ তা আর হতে দেয়নি!

তিন মাস পর রিয়াল মায়োর্কার মাঠে ম্যাচ দিয়ে ফুটবলে ফিরেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। প্রত্যাবর্তনের ম্যাচ দুর্দান্ত খেলেছে কাতালানরা। মেসির এক গোল ও দুই গোলে অ্যাসিস্টে কিকে সেতিয়েনের দল জয় পেয়েছে ৪-০ ব্যবধানে।

বিজ্ঞাপন

এমন ম্যাচে দ্বিতীয়ার্ধে আরেকটু হলে অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দিতে চলেছিলেন সেই মেসিভক্ত। অবশ্য যা করেছেন সেটাই বা কম বিতর্কের কী! দর্শকহীন মাঠে দুই ফুটের বেড়া টপকে কড়া নিরাপত্তা এড়িয়ে কীভাবে মাঠে ঢুকলেন তিনি, সেটা জন্ম দিয়েছে হরেক প্রশ্নের! করোনার কারণে যেখানে এত কড়াকড়ি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

দ্বিতীয়ার্ধে দেখা গেছে হেঁটে হেঁটে মাঠে প্রবেশ করছেন সেই ভক্ত। এক পর্যায়ে বার্সা লেফটব্যাক জর্ডি আলবার সঙ্গেও কথা বলেছেন তিনি। এরপর দূরত্ব মেনেই যেই না মেসির সঙ্গে সেলফি তুলতে যাবেন, নিরাপত্তাকর্মীদের হানা। টেনে হিঁচড়ে মাঠের বাইরে নিয়ে পরে তাকে পুলিশে দিয়েছে নিরাপত্তাকর্মীরা।

রেডিও কাডেনাকে পরে সেই সমর্থক জানিয়েছেন জাতিতে তিনি ফরাসি, থাকেন মায়োর্কাতেই। মেসিকে আদর্শ মানেন বলেই তুলতে চেয়েছিলেন প্রিয় তারকার সঙ্গে একটা সেলফি।

‘আমি ফটো তুলেছিলাম, সেটা ভালো হয়নি। পুলিশ পরে আমাকে সেই সেলফি ডিলিট করতে বাধ্য করেছে। জর্ডি আলবার কাছে থেমেছিলাম তাকে বলতে যে, আমি মেসির সঙ্গে সেলফি তুলতে চাই। এ এক দারুণ অভিজ্ঞতা!’

ঘটনাটি জন্ম দিয়েছে বিতর্কের। করোনার মাঝেও মাত্র ২২৯ জন দর্শক খেলা দেখার সুযোগ পেয়েছিল, তাদেরই একজন ওই সেলফি শিকারি। মায়োর্কার পক্ষ থেকে জানানো হয়েছে, মাঠের দক্ষিণ দিক থেকে নিরাপত্তাকর্মীদের চোখ এড়িয়ে ঢুকে পড়েন মেসিভক্ত সমর্থক।