চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসির সঙ্গে ফাতি, বাড়ল বার্সা-ট্রেনের গতি

করোনা বিরতি কাটিয়ে লিগে ফেরার পর টানা দুটি পরীক্ষায় লেটার মার্কস তুলেছে বার্সেলোনা। নড়বড়ে লেগানেসের বিপক্ষে তাদের সবশেষ ম্যাচে জয়টি ২-০ গোলের।

পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান সুসংহত করার পথে একটি করে গোল এনেছেন তরুণ আনসু ফাতি ও অভিজ্ঞ লিওনেল মেসি। দুঅর্ধে এসেছে দুগোল।

বিজ্ঞাপন

বিরতির পর ফিরে ঘরের মাঠ ন্যু ক্যাম্পে প্রথমবার নেমেছিল বার্সা। সাফল্য আনতে আনতে প্রথমার্ধ শেষের দিকে চলে যায়। ৪২ মিনিটে লিড এনে দেন ফাতি। জুনিয়র ফিরপো বলের যোগানদাতা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

মধ্যবিরতি থেকে ফিরে ৬৪ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেই ফেলেছিল স্বাগতিকরা। নেলসন সেমেদোর থেকে বল পেয়ে জালেও পাঠিয়েছিলেন অ্যান্টনে গ্রিজম্যান। অফসাইডের ফাঁদে ভিএআরে কাটা পড়ে সেটি, গোল বাতিল করে দেন রেফারি।

পাঁচ মিনিট পর সফলতা আনেন মেসি। স্পটকিকে ব্যবধান দ্বিগুণ করেন আর্জেন্টাইন মহাতারকা। বক্সে তাকে ফাউল করেছিল অতিথিরা। চলতি মৌসুমে লিগে ২১তম গোল মেসির। ক্লাব ও জাতীয় দল মিলিয়ে যেটি ৬৯৯তম। আর এক গোল হলেই ছোঁবেন ৭০০-এর মাইলফলক।

এই জয়ে ২৯ ম্যাচে ৬৪ পয়েন্টে শীর্ষেই থাকল বার্সেলোনা। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্টে দুইয়ে রিয়াল মাদ্রিদ, বৃহস্পতিবার রাতে ভ্যালেন্সিয়ার বিপক্ষে নামবে জিদানের শিষ্যরা।