চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসিকে পেয়ে রোনালদোকে ভুলেই গেলেন এমবাপে!

কাইলিয়ান এমবাপের আদর্শ যে ক্রিস্টিয়ানো রোনালদো— তা খোলাসাই। মাঠের খেলায় যার মতো হতে চান ফরাসি তারকা, তাকেই কিনা ভুলে গেলেন লিওনেল মেসিকে সতীর্থ পেয়ে। এমবাপে এখন মেতেছেন মেসি-বন্দনায়। পিএসজি সতীর্থকে মানছেন বিশ্বের সেরা ফুটবলারও।

চ্যাম্পিয়ন্স লিগে শেষ ষোলোয় পা রাখার ম্যাচে ক্লাব ব্রুগের বিপক্ষে দুটি করে গোল করেছেন মেসি ও এমবাপে। মেসি ছুঁয়েছেন বড় মাইলফলকও। ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলের ৭৫৭ অফিসিয়াল গোল টপকে ৭৫৮ গোলের মালিক বনে গেছেন।

ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আর্জেন্টাইন মহাতারকার দুর্দান্ত অর্জনের শুভেচ্ছা জানিয়েছেন এমবাপে। ভবিষ্যতে তার থেকে সাহায্য পাওয়ার কথাও বলেছেন।

বিজ্ঞাপন

‘মেসির সঙ্গে খেলা সহজ। তিনি বিশ্বের সেরা খেলোয়াড়। কয়েকদিন আগেই ব্যালন ডি’অর জিতেছেন। আজও দুটি গোল করেছেন, তিনি খুব খুশি। আশা রাখি, ভবিষ্যতে তিনি আমাদের অনেক সাহায্য করবেন।’

এমবাপের রোনালদো বন্দনা পুরনো কিছু নয়। পর্তুগিজ সুপারস্টার যে তার আদর্শ অকপটেই স্বীকার করেন। কিন্তু মেসি বার্সেলোনা থেকে পিএসজিতে যাওয়ার পর বেশ কয়েকবার মেসিকেই সেরা দাবি করেছেন।

অবশ্য এমবাপে এখন আর ক্রিস্টিয়ানোর ভক্ত নন— এমন ভাবাও ঠিক নয়। বিশ্বকাপজয়ী তারকার প্রিয় খেলোয়াড় তালিকায় ম্যানইউ সুপারস্টার থাকছেন অবধারিতভাবেই। কিন্তু মেসির সাহচর্যে এমবাপের শ্রদ্ধাবোধ বাড়ছে, সেটাও সামনে আসছে।

বিজ্ঞাপন