চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসিকে নিয়ে ডি মারিয়ার মন্তব্য ‘অসম্মানজনক’

আগামী মৌসুমেই লিওনেল মেসির গায়ে পিএসজির জার্সি দেখার জোর সম্ভাবনা দেখছেন, আর্জেন্টাইন সতীর্থকে নিয়ে এমন মন্তব্য করেছেন প্যারিসিয়ান ক্লাবটির ফরোয়ার্ড অ্যাঞ্জেল ডি মারিয়া। মন্তব্যটি পছন্দ হয়নি বার্সেলোনা কোচ রোনাল্ড কোম্যানের। পিএসজি তারকার কথাকে অসম্মানজনক ও মনোযোগ বিনষ্টকারী বলছেন ডাচ কোচ।

চলতি বছরের জুনে শেষ হয়ে যাবে বার্সার সঙ্গে মেসির বর্তমান চুক্তির মেয়াদ। নতুন চুক্তি না হলে ফ্রি এজেন্ট হয়ে যাবেন বার্সা অধিনায়ক। বিষয়টি মাথায় রেখে পিএসজি, ম্যানচেস্টার সিটিসহ ইউরোপের বড় ক্লাবগুলো চেষ্টায় আছে আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে টানার।

বিজ্ঞাপন

মেসির দলবদল নিয়ে সবচেয়ে বেশি উচ্চারিত হচ্ছে পিএসজির নাম। দলটির তারকা ফরোয়ার্ড ও সাবেক বার্সা খেলোয়াড় নেইমার আগ্রহ নিয়ে বলেছেন, আগামী মৌসুমে মেসির সঙ্গে মাঠ মাতাতে চান তিনি। গত বুধবার ডি মারিয়াও বলেছেন, পার্ক ডে প্রিন্সেসে খেলার বেশ ‘ভালো সুযোগ’ আছে মেসির।

গ্রেনাডার বিপক্ষে কোপা ডেল রের কোয়ার্টার ফাইনালে ৫-৩ গোলে দারুণ এক জয়ের পর মুখ খুলেছেন কোম্যান, ‘এ ধরনের মন্তব্য অসম্মানজনক।’

‘এভাবে কথা বলা মোটেও উচিৎ নয়। এসব বিষয় কেবল চ্যাম্পিয়ন্স লিগের উত্তাপই বাড়াচ্ছে। এটা কিন্তু ঠিক হচ্ছে না। আমার মনে হয় না বার্সেলোনার একজন খেলোয়াড়কে নিয়ে এভাবে কথা বলা কোনো সম্মানজনক বিষয়।’

‘তারা লিওকে নিয়ে অনেক বেশি কথা বলছে। সে বার্সেলোনার একজন খেলোয়াড়, আমাদের তাদের বিপক্ষে খেলাও আছে।’

বিজ্ঞাপন