চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেসিকে আনতে ইন্টারকে সাহায্য করবে টায়ার কোম্পানি

ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানের প্রধান পৃষ্ঠপোষক হল বিখ্যাত টায়ার প্রতিষ্ঠান প্রিলি। বার্সেলোনা থেকে লিওনেল মেসিকে দলে টানতে ইন্টারকে সবরকম সাহায্যের আশ্বাস দিয়েছে প্রতিষ্ঠানটি, এমন কথা সংবাদ মাধ্যমকে জানিয়েছেন প্রিলির প্রধান নির্বাহী মার্কো ট্রনচেত্তি।

২০২১ সালের পর বার্সার সঙ্গে নতুন করে আর কোনো চুক্তি করবেন না মেসি, কাতালোনিয়ান রেডিও কাদেনা সারের এমন খবরের পরপরই নতুন করে আশায় বুক বেধেছে ইউরোপের বড় বড় ক্লাবগুলো। যার মধ্যে আছে ইন্টারও। সাবেক প্রেসিডেন্ট মাসসিমো মোরাত্তি অনেকবারই খোলামেলাভাবে বলেছেন, ছয়বারের ব্যালন ডি’অর জয়ী মহাতারকাকে দলে পাওয়া কোনো নিষিদ্ধ স্বপ্ন নয়।

বিজ্ঞাপন

স্বপ্ন যে চাইলেই পূরণ করা সম্ভব সেটা ২০১৮ সালেই দেখিয়ে দিয়েছে জুভেন্টাস। ২০১৮ সালে মেসির চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে টানে তুরিনের ক্লাবটি। আর সেই দলবদলে তাদের সাহায্য করেছিল গাড়ি নির্মাতা প্রতিষ্ঠান ফিয়াট।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

প্রিলিও সেরকমই কিছু করতে চাইছে। পাশাপাশি করোনার কারণে অর্থনৈতিক মন্দার সঙ্গেও লড়াই করতে হচ্ছে তাদের। তাই যত ইচ্ছা খরচ করে মেসিকে যে আনা সম্ভব নয় সে বিষয়েও সতর্ক করেছে। মেসিকে আনার স্বপ্ন দেখে থাকলে মাথা খাটানোর পরামর্শ দিয়েছেন ইন্টার প্রেসিডেন্ট স্টিভেন ঝ্যাংকে।

‘সত্যি বলতে ইচ্ছা থাকলেও এই মুহূর্তে একইসঙ্গে ফর্মুলা ওয়ান, আমেরিকা কাপ এবং ইন্টারের পেছনে অর্থ ঢালার সামর্থ্য আমাদের নেই।’

‘আমরা স্টিভেন ঝ্যাংকে নিজ থেকে চেষ্টার জন্য বলেছি। আমরা সাহায্য করতে পারি তবে নির্দিষ্ট কিছু করতে পারবো না।’ জানিয়েছেন প্রিলির প্রধান নির্বাহী মার্কো।