চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেমফিস বন্দনায় জাভি

লা লিগায় মায়োর্কার বিপক্ষে গোল পেতে বার্সেলোনা যখন মরিয়া তখন উদযাপনের সুযোগ এনে দেন মেমফিস ডিপাই। ক্যাম্প ন্যুতে ডাচ স্ট্রাইকারের খেলায় মুগ্ধ হয়েছেন জাভি হার্নান্দেজ। হাল না ছাড়া মানসিকতার এমন খেলোয়াড়ের বন্দনায় মেতেছেন বার্সা কোচ।

লিগ টেবিলের দুই নম্বরে স্থান আরও একটু শক্ত করা জয়ের পর বার্সা কোচ ডিপাইয়ের একাদশে থাকা এবং খেলার ধরন নিয়ে কথা বলেছেন। তবে বার্সা স্ট্রাইকারের ভবিষৎ নিয়ে আসা প্রশ্ন এড়িয়ে গেছেন জাভি।

Reneta June

বার্সা কোচ বলেছেন, ‘ডিপাইয়ের ভবিষৎ নিয়ে নয়, বর্তমান এবং আসন্ন ম্যাচগুলোর কথা বলছি। গত সপ্তাহে দারুণ অনুশীলন করেছেন মেমফিস, সেকারণে মায়োর্কার বিপক্ষে খেলেছেন। অন্যকেউ হলে হাল ছেড়ে দিতেন এবং পারতেন না। আমাদের ডিপাইয়ের মতো মনোভাবের খেলোয়াড় দরকার।’

বিজ্ঞাপন

ক্যাম্প ন্যুতে এদিন শুরুর একাদশে এসেছিলেন মেমফিস। সার্জিও বুসকেটস কাতালানদের লিড বাড়ানোর আগে স্বাগতিকদের হয়ে উদ্বোধনী গোলটি করেছিলেন। চলতি মৌসুমে লা লিগায় ২৩ ম্যাচে এটি তার দশ নম্বর গোল। সবধরনের প্রতিযোগিতায় ৩৩ ম্যাচে ১১ বার জালের দেখা পেয়েছেন ডাচ এই স্ট্রাইকার।

২০২১ সালে অলিম্পিক লিওন থেকে ফ্রি ট্রান্সফারে কাতালানদের ডেরায় আসেন ডিপাই। ২০২৩ সালের জুনে চুক্তির মেয়াদ শেষ হবে। কিন্তু, আসন্ন গ্রীষ্মকালীন দলবদলে ডিপাইকে বার্সা ছাড়তে হতে পারে বলেও খবর। পুনর্গঠনের মাঝ দিয়ে যাওয়া বার্সায় ২০২৩ সালের পরে তার থাকা না থাকা নিয়েও দ্রুত বড় সিদ্ধান্ত নিবে জাভির ক্লাব।