চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেঘলা কোথায়?

ভারতের বাংলা সিরিয়াল ও চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় তারকা বিক্রম চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগ আনা হয়েছে। গত ২৯ এপ্রিল বিক্রম চট্টোপাধ্যায় গাড়ি দুর্ঘটনায় মারাত্মক আহত হন। গাড়িতে এ সময় তার সঙ্গে ছিলেন বন্ধু জনপ্রিয় মডেল সোনিকা সিংহ চৌহান। ঘটনাস্থলেই মারা যান তিনি। বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত ভাবে মৃত্যু ঘটানোর অভিযোগ এনেছে কলকাতা পুলিশ।

এই ঘটনার পর আলোচনায় চলে আসেন স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে নদী’র উল্লেখযোগ্য চরিত্র ‘মেঘলা’। এই চরিত্রে অভিনয় করেন সোলাঙ্কি রায়। মাস দুয়েক আগে হঠাৎ​ করেই ‘ইচ্ছে নদী’র কাহিনী শেষ করে দেয় স্টার জলসা কর্তৃপক্ষ। ‘ইচ্ছে নদী’ সিরিয়ালে অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও সোলাঙ্কি রায়।

বিজ্ঞাপন

বিক্রমের পাশাপাশি আজ খুব বেশি আলোচিত হচ্ছেন জনপ্রিয় তারকা সোলাঙ্কি রায়। দর্শক এখনো মনে রেখেছেন তাকে। অনেকেরই প্রশ্ন, তিনি কোথায়?

সোলাঙ্কি রায়
সোলাঙ্কি রায়

এদিকে গত ১ জুলাই ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করেছেন সোলাঙ্কি রায়। সেখানে দেখা যাচ্ছে ছোট করে চুল কেটেছেন তিনি। জানালেন, গত সাড়ে তিন বছর ধরে তার চুলের স্টাইল একই রকম ছিল। ‘ইচ্ছে নদী’র জন্য চুল কাটতে পারেননি। সম্প্রতি সিরিয়ালটি শেষ হয়েছে, তাই এখন নিজের পছন্দ মতো চুল কেটেছেন।

আর ‘ইচ্ছে নদী’র পর নিজের নতুন কাজের ব্যাপারে সংবাদ মাধ্যমকে জানালেন, এই মুহূর্তে তার হাতে নতুন কোনো কাজ নেই। দীর্ঘ সাড়ে তিন বছর টানা ‘ইচ্ছে নদী’র কাজ করেছেন। এবার লম্বা ছুটি নিয়েছেন। যাচ্ছেন নিউজিল্যান্ড। একাই যাচ্ছেন। ওখানে বন্ধুরা আছে। ওদের সঙ্গে কিছু দিন বেড়ানোর পরিকল্পনা তার। সেখান থেকে ফিরে কাজে মন দেবেন সোলাঙ্কি।