চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মেক্সিকো ম্যাচের শুরুতে নেই মার্সেলো

দলের সঙ্গে অনুশীলনের যোগ দিয়েছিলেন। তার ব্যাপারে আশার কথা শুনিয়েছিল দলও। কিন্তু শেষ পর্যন্ত মেক্সিকোর বিরুদ্ধে মার্সেলোকে শুরুতে পাচ্ছে না ব্রাজিল। সাইড বেঞ্চে থাকবেন রিয়াল মাদ্রিদ তারকা। দ্বিতীয়ার্ধে তাকে নামানো হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন সেলেসাওদের কোচ টিটে।

সোমবার রাতে সামারা এরেনায় মেক্সিকোর বিরুদ্ধে নকআউটপর্বের ম্যাচে মাঠে নামবে ব্রাজিল। বাংলাদেশ সময় রাত ৮টায় ম্যাচটি শুরু হবে।

বিজ্ঞাপন

গত বুধবার গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে সার্বিয়ার বিপক্ষে ১০ মিনিটের সময় পিঠের ব্যথায় মাঠ ছাড়েন মার্সেলো। চোট সারিয়ে রোববার দলের সঙ্গে অনুশীলনও করেছেন। অনুশীলনে ফেরায় তাকে নিয়ে আশা বেড়ে যায়। তবে সংবাদ সম্মেলনে মার্সেলোকে নিয়ে স্পষ্ট ব্যাখ্যা দেন কোচ।

বিজ্ঞাপন

টিটে বলেন, ‘আমরা দল চূড়ান্ত করেছি। শেষ একাদশ নিয়েই মাঠে খেলব। ফিলিপে লুইস আমাদের হয়ে খেলবে। (মার্সেলো নয়)।’

মার্সেলোর বদলি হয়ে সার্বিয়ার বিপক্ষে মাঠে নামেন লুইস। প্রথমবারে মতো বিশ্বমঞ্চে নেমে কোচের আস্থার প্রতিদানও দেন। মার্সেলো সাইড বেঞ্চে থাকবেন এমন আভাস দিয়েছেন টিটে। দলের প্রয়োজনে দ্বিতীয়ার্ধে তাকে মাঠে নামাবেন।

রোববার অনুশীলনের কয়েক ঘন্টা আগে সামারায় পৌঁছায় ব্রাজিল। এরপর প্রায় দুই ঘন্টার মতো সামারায় অনুশীলন করে সেলেকাওরা। সেখানে মার্সেলোও ছিলেন। তবে পুরোদমে নিজেকে প্রস্তুত করতে পারেননি সেটা তার অনুশীলনেও বোঝা যাচ্ছিল।