চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুশফিকের বাবাসহ ১৬ জনের বিরুদ্ধে হত্যা মামলা

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় স্কুল ছাত্র মাসুক ফেরদৌস মাসুক হত্যাকাণ্ডে  বাংলাদেশ টেস্ট ক্রিকেট দলের অধিনায়ক মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ তারাকে প্রধান আসামী করে ১৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে হত্যাকাণ্ডের ৭২ ঘণ্টা পর মামলাটি দায়ের করেন নিহত স্কুলছাত্রের বাবা অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদ।

বিজ্ঞাপন

সকালে মাসুক হত্যার বিচারের দাবিতে মাটিডালি উচ্চ বিদ্যালয়ের সামনে ছাত্র ও এলাকাবাসী মানববন্ধন কর্মসূচি পালন করে।

বিজ্ঞাপন

বগুড়া এসওএস হারম্যান মেইনর স্কুল ও কলেজের নবম শ্রেণির ছাত্র মাসুক ফেরদৌসকে গত ১৩ মে রাতে শহরের মাটিডালি হাজীপাড়া এলাকায় নিজ বাসা থেকে ডেকে নিয়ে গিয়ে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করা হয়।

হত্যাকাণ্ডের পর জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হলেও সাফিন নামে এক কিশোরকে রেখে বাকি দু’জনকে ছেড়ে দেওয়া হয়। আটক সাফিন নিহত মাসুক ফেরদৌসের বন্ধু।

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে হত্যাকাণ্ডের পর পরই তারা এর মোটিভ সম্পর্কে নিশ্চিত হয়েছেন। তবে তদন্তের স্বার্থে এখনই কিছু জানাতে চান না। মামলার অন্যান্য আসামীরা হলো, মোঃ লাল মিয়া (৪০), মোঃ খায়রুল (৪২), আল আমিন হেলাল (৪০), ছামছুল (৪৮), মোঃ তারাজুল (৪২), মোঃ নাইম (১৮), মোঃ অনিক (১৯), মোঃ নাহিদ (৩২), কাঞ্চন (২৮), মোঃ ফয়সাল(২২), মোঃ শাকিল (২৮), মোঃ সাকিব (২৪), মোঃ বিটুল (২৮) ও আল মামুন (৩০)।

বগুড়া সদর থানার ওসি এমদাদ হোসেন জানান, নিহত মাসুকের বাবা এমদাদুল হক এমদাদ মাহবুব হামিদ তারাকে প্রধান আসামী করে ১৬ জনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা দাখিল করে।