চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Nagod
Bkash July

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের বালুয়াকান্দি এলাকায় লরি, কাভার্ড ভ্যান এবং ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহত দুজনের মধ্যে একজন ট্রাক চালক এবং একজন লরির হেলপার।

Reneta June

নিহতরা হলেন, ট্রাকের চালক মো. মাসুদ (২৮) ও লরির হেলপার মোহাম্মদ সালাউদ্দিন (২৪)।

ট্রাক চালক মাসুদ টাঙ্গাইল জেলার গয়হাট্টা গ্রামের আব্দুল মান্নানের ছেলে এবং লরির হেলপার সালাউদ্দিন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার গয়েশপুর গ্রামের মৃত রফিক উল্লার ছেলে।

গজারিয়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. সালাহ উদ্দিন জানান, রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার বালুয়াকান্দি এলাকায় অবস্থিত মুন সিএনজি পাম্প থেকে তেল নিয়ে ঢাকাগামী একটি লরি বের হচ্ছিলো। এসময় একই লেনে একটি কাভার্ডভ্যান এবং তারপরে একটি ট্রাক ছিলো। এ সময় ঢাকাগামী লরিটির হেলপার পিছনের কাভার্ড ভ্যানটিকে ইশারা দিয়ে থামতে বলে। কাভার্ড ভ্যানটি তার গতি কিছুটা কমলে পেছনে থাকা ট্রাকটি তাকে সজোরে ধাক্কা দেয়। ধাক্কা খেয়ে কাভার্ডভ্যানটি সামনের লরিটিকে ধাক্কা দেয়। তিনটি গাড়ি সংঘর্ষের ঘটনায় ট্রাক চালক এবং লরি হেলপার ঘটনাস্থলে মারা যান।

এ ঘটনায় আরও তিন আরোহী সামান্য আহত হয়েছেন। গাড়ি তিনটি বর্তমানে তাদের  হেফাজতে রয়েছে।

দুর্ঘটনার পর মহাসড়কে কিছু সময় যানবাহন চলাচল বন্ধ ছিলো। মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত গাড়িগুলোকে সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

BSH
Bellow Post-Green View