চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুজিববর্ষ বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট শুরু

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ ক্যারম ফেডারেশনের আয়োজনে শুরু হয়েছে ‘মুজিববর্ষ বিজয় দিবস ক্যারম টুর্নামেন্ট-২০২০’।

রোববার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামের বাংলাদেশ ক্যারম হলরুমে ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন তিনদিনব্যাপী এ টুর্নামেন্টের উদ্বোধন করেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

৩৫ জন পুরুষ ও নারী খেলোয়াড় নিয়ে ২৭-২৯ ডিসেম্বর পর্যন্ত চলবে এ টুর্নামেন্ট।

বিজ্ঞাপন

ক্যারম ফেডারেশনের সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ লিয়ন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মহান বিজয় দিবস উপলক্ষে আজকের এ টুর্নামেন্ট। যদিও বিজয় দিবস আমাদের ক্যালেন্ডার সূচির ইভেন্ট। তারপরও এবারের বিজয় দিবস টুর্নামেন্টটা বিশেষ।’

‘মুজিববর্ষ উপলক্ষে আমরা প্রতিটি বিভাগে ক্যারম টুর্নামেন্ট করার পরিকল্পনা গ্রহণ করেছি। সেখান থেকে খেলোয়াড় বাছাই করে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এর উপস্থিতিতে ঢাকায় জাতীয় পর্যায়ের একটা টুর্নামেন্ট করার পরিকল্পনা আছে আমাদের।’

অনুষ্ঠানটি পরিচালনা করেন ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য জাফরুল হাসান বাবুল। আরো উপস্থিত ছিলেন ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য আম্পায়ার ও জাতীয় ক্যারম খেলোয়াড়রা।