চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Cable

মুক্তি পেলো ‘ঢাকা মেট্রো’র থিম সং

Nagod
Bkash July

জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা অমিতাভ রেজা চৌধুরীর পরিচালনায় শীর্ষস্থানীয় বাংলা ডিজিটাল প্ল্যাটফর্ম ‘হইচই’-তে স্ট্রিম করা হচ্ছে এর প্রথম অরিজিনাল ওয়েব সিরিজ ‘ঢাকা মেট্রো’।

Reneta June

পহেলা বৈশাখের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে র‍্যাপার তৌফিকের কণ্ঠে ওয়েব সিরিজটির অফিসিয়াল থিম সং ‘সত্তা’ প্রকাশ করা হয়েছে।

গানটি ইতিমধ্যেই শ্রোতাদের দারুণভাবে আকৃষ্ট করতে সক্ষম হয়েছে। ‘সত্তা’ গানটিতে কন্ঠ দিয়েছেন তৌফিক আহমেদ ও অদিত রহমান। তেজোদীপ্ত ও গতিময় ছন্দের এই গানটিতে সুর ও ছন্দের মিশ্রণে দারুণভাবে ফুটে উঠেছে জীবনের ধাঁধা ও বিশৃঙ্খলাময় দিক।

তৌফিক আহমেদ ও ফয়সাল রদ্দির কথা ও অদিত রহমানের সুরে ‘ঢাকা মেট্রো’র থিম সংটির ছোট্ট পরিসরে উঠে এসেছে পুরো সিরিজটির সারকথা। গানটির মূল উপজীব্য ফেরদৌস হাসান নেভিল অভিনীত শহুরে জীবনের একঘেয়েমিতে অস্তিত্ব সঙ্কটে ভোগা চরিত্র ‘কুদ্দুস’ – এর জীবনে সুখ, স্বাধীনতা ও উদ্দেশ্য খুঁজে বের করার লড়াই।

শুধুমাত্র হইচই অ্যাপ ও ওয়েবসাইটেই স্ট্রিমিং করা হচ্ছে অমিতাভ রেজা চৌধুরীর ‘ঢাকা মেট্রো’। একজন মানুষের একঘেয়ে শহুরে জীবনের শেকল ভেঙ্গে নিজের আপন সত্ত্বা পুন:আবিষ্কারের গল্পই তুলে ধরা হয়েছে ‘হাফস্টপ ডাউন’- এর এ পরিবেশনায়।

জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী অপি করিম, অভিনেতা নেভিল ফেরদৌস হাসান ও শিশুশিল্পী শরিফুল ইসলামসহ এক ঝাঁক কুশলী অভিনয় শিল্পীর অভিনয়ে একটি মানুষের জীবনের মোট নয়টি ধাপ: সম্পর্ক, বিচ্ছেদ, স্মৃতি, মুক্তি, বন্দিজীবন, আত্মনিয়ন্ত্রণ, অবসাদ, বিভ্রম ও অন্তিমযাত্রা নিয়ে নির্মিত হয়েছে ব্যতিক্রমী এ ওয়েব সিরিজটি।

BSH
Bellow Post-Green View