চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Nagod

মুক্তির ৭ দিনেই যে রেকর্ড করলো ‘কেজিএফ ২’

KSRM

গত ১৪ এপ্রিল সিনেমাহলে মুক্তি পেয়েছে যশ অভিনীত বহুল আলোচিত সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। মুক্তির পর থেকে বক্স অফিসে একের পর এক রেকর্ড ভাঙছে সিনেমাটি। এরইমধ্যে ‘সুপারহিট ছবি’র তকমা পেয়েছে।

মুক্তির পর থেকেই বিশ্বব্যাপী বক্স অফিসে নিজের রাজত্ব বজায় রাখছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। কিন্তু তারইমধ্যে হিন্দি ভার্সনেও অনন্য রেকর্ড করলো সিনেমাটি।

Bkash July

৭ দিনে বাহুবলী: দ্য কনক্লুশন, দঙ্গল, এবং টাইগার জিন্দা হ্যায়-এর মতো অন্যান্য ব্লকবাস্টার হিট ছবিকে পিছনে ফেলে এগিয়ে চলেছে ‘কেজিএফ ২’। ফিল্ম ট্রেড অ্য়ানালিটিক্স তারণ আদর্শ বৃহস্পতিবার টুইট করে কেজিএফ এর রেকর্ডগুলো জানিয়েছেন।

তিনি জানান, হিন্দি ভার্সনে সবচেয়ে দ্রুত সময়ে ২৫০ কোটির মাইলফলক স্পর্প করা সিনেমার নাম এখন ‘কেজিএফ ২’। গেল বৃহস্পতিবার ৫৩.৯৫ কোটি, শুক্রবার ৪৬.৭৯ কোটি, শনিবার ৪২.৯০ কোটি, রবিবার ৫০.৩৫ কোটি, সোমবার ২৫.৫৭ কোটি, মঙ্গলবার ১৯.১৪ কোটি, বুধবার ১৬.৩৫ কোটি- রুপি ব্যবসা করে এখন পর্যন্ত ‘কেজিএফ ২’ এর হিন্দি ভার্সনের মোট আয় ২৫৫.০৫ কোটি রুপি।

Reneta June

টুইটে এই সিনে-বিশ্লেষক আরও উল্লেখ করেন, কেজিএফ-২ সাত দিনে যে মাইলস্টোন স্পর্শ করেছে ‘বাহুবলী ২’-কে সেখানে পৌঁছুতে ৮ দিন সময় লেগেছিল। তিনটি হিন্দি ছবি- দঙ্গল, সঞ্জু এবং টাইগার জিন্দা হ্যায় – তৃতীয় স্থানে রয়েছে। প্রতিটি ছবি ১০ ​​দিনে বক্স অফিসে ২৫০ কোটির ব্যবসা করে।

প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এ যশ ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় দত্ত, শ্রীনিধি শেঠি, রাবিনা ট্যান্ডন প্রমুখ।

I Screen Ami k Tumi
Labaid
Bellow Post-Green View