চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুক্তির প্রথম দিনেই রেকর্ড গড়লো তারকাবহুল ‘কলঙ্ক’

অভিষেক বর্মন পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত এবছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘কলঙ্ক’ মুক্তি পেয়েছে ১৭ এপ্রিল। এবছর মুক্তি পাওয়া ছবিগুলোর মধ্যে প্রথম দিনে সবচেয়ে বেশি আয় করার রেকর্ড করেছে তারকাবহুল এই ছবি।

ভারতের ৪০০০ পর্দায় মুক্তি পেয়েছে ‘কলঙ্ক’। আর ভারতের বাইরে ১৩০০ পর্দায় মুক্তি পেয়েছে এই ছবি। প্রথম দিনেই দর্শকের ভরপুর ছিল সিনেমাহলগুলো। অনেক যায়গায় অগ্রিম বিক্রি হয়ে গিয়েছে সব টিকেট। সব মিলিয়ে প্রায় ২২ কোটি রুপি আয় করে নিয়েছে ‘কলঙ্ক’। ছবিটি তৈরি করতে খরচ হয়েছে প্রায় ৮০ কোটি রুপি। ধারণা করা হচ্ছে ৫ দিনেই ১০০ কোটি রুপি তুলে ফেলতে পারবে এই ছবি। এর আগে এবছর মুক্তির প্রথম দিনে সবচেয়ে বেশি আয়কারি ছবি ছিল ‘কেসরি’। ছবিটি ২০.৪০ কোটি আয় করেছিল প্রথম দিনে।

বিজ্ঞাপন

ভারত স্বাধীনতা লাভ করার আগের একটি গল্প থেকে নির্মিত হয়েছে ‘কলঙ্ক’ এবং ছবিটিতে দেখানো হবে ১৯৪০ সালের প্রেক্ষাপট। ছবিটিতে বাহার বেগম অর্থাৎ মুখ্য চরিত্রে দেখা মিলবে মাধুরী দীক্ষিতের। মাধুরীর বিপরীতে বলরাজ চৌধুরীর ভূমিকায় অভিনয় করবেন সঞ্জয় দত্ত। এছাড়া আলিয়া ভাটের চরিত্রের নাম রূপ। আলিয়ার বিপরীতে জাফরের ভূমিকায় অভিনয় করেছেন বরুণ ধাওয়ান। সত্য-র ভূমিকায় থাকছেন ‘দাবাং গার্ল’ সোনাক্ষী সিনহা ও দেব চৌধুরীর ভূমিকায় আদিত্য রায় কাপুর।

Bellow Post-Green View