চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুক্তির দ্বিতীয় দিনেও দাপট কমেনি ‘ভারত’ এর

মুক্তির দুইদিন পার করে ফেলেছে সালমান খানের সিনেমা ‘ভারত’। ঈদুল ফিতর উপলক্ষে গত বুধবার (০৫ জুন) ভারতের ৪ হাজার ৭০০ হলে মুক্তি পেয়েছে  সালমান খান অভিনীত সিনেমা ‘ভারত’। ঈদে মুক্তিপ্রাপ্ত সালমানের সিনেমাগুলোর মধ্যে এখন পর্যন্ত প্রথম দিনের সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়েছে ছবিটি।

এর আগে ঈদে মুক্তিপ্রাপ্ত সালমানের ‘সুলতান’ আয় করে ৩৬ কোটি ৫৪ লাখ এবং ‘প্রেম রতন ধন পাও’ ৪০ কোটি ৩৫ লাখ রুপি। এই রেকর্ড এবার ভেঙেছে সালমানের ‘ভারত’।

বিজ্ঞাপন

১২৫ কোটি রুপি বাজেটের ‘ভারত’ ছবিটি মুক্তির প্রথম দিনে বক্স অফিস থেকে আয় করে নিয়েছে ৪২ কোটি ৩০ লাখ রুপি। এবং দ্বিতীয় দিনে আয় দাড়িয়েছে ৩১ কোটি রুপি। কিছুটা কমে গেলেও, পুরোপুরি ভাবে দাপট শেষ হয়নি ‘ভারত’ এর।

ছবিতে একজন সাধারণ মানুষের জীবন ও জার্নির মধ্য দিয়ে দেখানো হয়েছে ভারতের ইতিহাস। ছবির প্রযোজক অতুল অগ্নিহোত্রী বলেছেন, একটা দেশ ও একটা মানুষের জার্নি রয়েছে এখানে, যা আমাদের কাছে অনুপ্রেরণার মতো।

আলী আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ মূল ভূমিকায় অভিনয় করেছেন সালমান খান। সালমানের বিপরীতে রয়েছেন ক্যাটরিনা কাইফ। আরও অভিনয় করেছেন দিশা পাটানি, সুনীল গ্রোভার, জ্যাকি শ্রফ, টাবু। পরিচালকের সঙ্গে সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছেন অতুল অগ্নিহোত্রী।