চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুক্তির আগেই ফাঁস হলো ‘জাস্টিস লিগ স্নাইডার কাট’

জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লিগ’ নিয়ে সিনেমাপ্রেমীদের আগ্রহের শেষ নাই। ৭০ মিলিয়ন ডলার খরচ করে তৈরি করা এই ছবি নিয়ে নির্মাতাদের প্রত্যাশাও অনেক। কিন্তু মুক্তি পাওয়ার আগেই অনলাইনে ফাঁস হলো ‘জাস্টিস লিগ স্নাইডার কাট’।

১৮ মার্চ গুগল প্লে, বুক মাই শো সহ আরও কয়েকটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়ার কথা ‘জাস্টিস লিগ স্নাইডার কাট’। কিন্তু মুক্তির আগেই টরেন্ট ও টেলিগ্রামে ছবিটি ফাঁস হয়েছে। ছবির বেশ কিছু স্ক্রিনশট শেয়ার করছেন অনেক নেটিজেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

‘জাস্টিস লিগ’-এর ট্রেলার মুগ্ধ করেছে ডিসি ভক্তদের। ট্রেলারে দেখা গেছে নতুন হিরোদের আগমন ঘটবে এই ছবিতে। তারা লড়বে সুপার ভিলেনদের সঙ্গে। ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান’ ছবিতে সুপারম্যানের মৃত্যুর পরের হিসাব মিলবে এই ছবিতে।

বিজ্ঞাপন

‘জাস্টিস লিগ’ শুরু করেছিলেন স্নাইডার। কিন্তু ব্যক্তিগত কারণে পোস্ট-প্রোডাকশনের মাঝ থেকে বের হয়ে যান তিনি। এরপর হাল ধরেন জশ হিডেন। কিন্তু জশ সিনেমাটিতে অনেক নতুন দৃশ্য যোগ করেন। এত পরিবর্তন দর্শকের পছন্দ হয়নি। পরে নতুন সংস্করণে ‘জাস্টিস লিগ’ সাজানোর দায়িত্ব নেন স্নাইডার। জ্যাক স্নাইডারের ‘জাস্টিস লিগ’ সংস্করণ নিয়ে তাই ডিসি ভক্তদের উচ্ছ্বাস ও আগ্রহের অন্ত নেই।

জানা গেছে ‘জাস্টিস লিগ’ ‘আর রেটেড’ (কেবল প্রাপ্তবয়স্কদের জন্য) ছবি। রক্তারক্তি, সন্ত্রাস, অস্বস্তিকর আচরণ, ভাষা এবং যৌনতা থাকবে ছবিতে।

জাস্টিস লিগে বেন অ্যাফ্লেককে ‘ব্যাটম্যান’ চরিত্রে দেখা যাবে। এছাড়াও গাল গাদোত থাকছেন ‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে, জেসন মোমোয়া ‘অ্যাকুয়াম্যান’ চরিত্রে, এজরা মিলার ‘দ্য ফ্ল্যাশ’ চরিত্রে এবং রে ফিশার থাকছেন ‘সাইবর্গ’ চরিত্রে।