চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মীরাক্কেলের পাভেল এবার ব্যাচেলর পয়েন্টে ‘বজরা বাজারের জাকির’

লাক্সতারকা ফারিয়া শাহরিনের পর সময়ের অন্যতম জনপ্রিয় সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’-এর বিশেষ আকর্ষণ হিসেবে যুক্ত হলেন পাভেল। যিনি স্ট্যান্ড আপ কমেডি রিয়েলিটি শো ‘মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার’-সিজন ৯ এর দ্বিতীয় রানার্স আপ এবং দর্শক জরিপে চ্যাম্পিয়ন ছিলেন। এ সিরিয়ালে পাভেলকে বজরা বাজারে ফ্লেক্সিলোডের দোকানদার ‘জাকির’ চরিত্র দেখা যাবে।

এতদিন দর্শক শুধু তার নাম শুনলেও এবার পর্দায় জাকির চরিত্র দিয়ে ধরা দিচ্ছেন পাভেল। সিরিয়ালটির পরিচালক কাজল আরেফিন অমি চ্যানেল আই অনলাইনকে এমনটা জানিয়েছেন।

বিজ্ঞাপন

আলোচিত এ নাট্যনির্মাতা বলেন, বেশকিছু নতুন চরিত্র আসছে। এরমধ্যে অন্যতম আকর্ষণ নোয়াখালীর বজরা বাজারের জাকির চরিত্র। যেটি করছেন মীরাক্কেলের পাভেল।

শুরু থেকে জনপ্রিয় সিরিয়াল ‘ব্যাচেলর পয়েন্ট’। নাটকটির নিয়মিত দর্শকদের কাছে পরিচিত নোয়াখালীর বজরা বাজারের জাকির নামটি পরিচিত। এ চরিত্রটি পর্দায় তুলে আনতে অনেক যাচাইবাছাই করে পাভেলকে চূড়ান্ত করেছেন বলে জানালেন অমি।

তিনি বলেন, জাকির চরিত্রের জন্য নোয়াখালীর ভাষায় কথা বলতে পারে এমন অনেকের স্কিন টেস্ট নিয়েও ঠিক পাইনি।

পরিচালক বলেন, কয়েকজনকে নোয়াখালীর ভাষা শিখিয়ে যখন সংলাপ দিচ্ছিল এক্সপ্রেশনটা ঠিকভাবে আসেনি। অনেকসময় এক্সপ্রেশন ঠিক দিলেও নোয়াখালীর ভাষা বলতে পারেনি। আবার যখন শিখে কথা বলে অহেতুল ওই অঞ্চলের ভাষায় একটা টান দেয়। এই টানটা ওই অঞ্চলের মানুষ দেয় না। শুধু শব্দগুলো আলাদা। অনেককিছু বিশ্লেষণ করেই পাভেলকে নিয়েছি।

‘ব্যাচেলর পয়েন্ট’-এ যুক্ত হওয়ার আগেই পাভেল নাটকটি নিয়মিত দেখতেন। যখন জাকির চরিত্রের শুটিংয়ে নোয়াখালী যান মানুষ সিরিয়ালটি কত পছন্দ করেন সেটা ছিল তার ধারণার বাইরে। জাকির চরিত্রে ডাক পাওয়ার সঙ্গে সঙ্গে একবাক্যে হ্যাঁ বলে দেন পাভেল।

চ্যানেল আই অনলাইনকে বলেন, এখনও আমি স্ক্রিনে আসিনি তার আগেই মানুষ পাগল করে দিচ্ছে।

পাভেল বলেন, যখন আমাকে ফোন করে কাজটির জন্য বলা হলো একটি দৃশ্য বা কত সেকেন্ডের দৃশ্যের জন্য আমাকে নেয়া হচ্ছে কোনো চিন্তাই করিনি। বজরা বাজারের জাকির চরিত্র শুনেই রাজি হয়ে যাই। খুব ভালো লেগেছে কাজ করে। বিশেষ করে নোয়াখালী শুটিং করতে গিয়ে মানুষের যে ভালোবাসা পেয়েছি এটা মনে রাখার মতো অভিজ্ঞতা। স্ক্রিনে এলেও ভালো লাগবে।

মোশন রকের ব্যানারে নির্মিত ‘ব্যাচেলর পয়েন্ট’ বৃহস্পতিবার থেকে শনিবার সপ্তাহে তিনদিন প্রচার হচ্ছে ধ্রুব টিভির ইউটিউবে।

সিজন থ্রি-তে অন্যান্য চরিত্রে অভিনয় করছেন মারজুক রাসেল, চাষি আলম, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, সাবিলা নূর, মনিরা মিঠু, আবদুল্লাহ রানা, মুসাফির শোয়েব, সানজানা সরকার রিয়া, শিমুল শর্মা, সুমন পাটোয়ারী ও শরাফ আহমেদ জীবন।