চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন শাকিব খান

মুক্তিপ্রাপ্ত ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি দেখার আমন্ত্রণ জানালেন ঢাকাই সুপারস্টার শাকিব খান। রবিবার বাংলাদেশ সময় সকালে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত ১৯ তম ঢালিউড ফিল্ম এন্ড মিউজিক অ্যাওয়ার্ডসের মঞ্চে উপস্থিত থেকে প্রবাসী বাঙালিদের আরিফিন শুভ অভিনীত এ সিনেমা দেখার আমন্ত্রণ জানান বাংলা সিনেমার সবচেয়ে সফল এ তারকা।

বৃহস্পতিবার ‘মিশন এক্সট্রিম’র প্রিমিয়ারে নায়ক আরিফিন শুভ সমালোচিত হন। গণমাধ্যমের তার দেয়া বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ট্রল হতে থাকে। এমনকি শাকিব খানের ভক্তদের দাবী, শুভ তার বক্তব্যে ইঙ্গিত দিয়ে শাকিবকে খোঁচা দিয়েছেন!

গত দুদিন ধরে এ নিয়ে চলছিল আলোচনা সমালোচনা। এর মধ্যেই রবিবার শাকিব খান ‘মিশন এক্সট্রিম’ দেখার আমন্ত্রণ জানালেন। বোদ্ধারা বলছেন, শাকিব খান উদারতার পরিচয় দিয়েছেন। তার আহ্বানে হয়তো সিনেমাটি আরও ভালো চলবে।

বিজ্ঞাপন

শাকিব খান বলেন, এখন তো আমাদের সিনেমা ঢালাও করে আমেরিকায় অস্ট্রেলিয়ায় রিলিজ হচ্ছে। বড় বড় সব মহাদেশে রিলিজ হচ্ছে। আপনাদের এখানেও একটি সিনেমা রিলিজ হয়েছে। আই হোপ, সেদিন আর বেশি দূরে নয় যে আমরা এখান থেকে কেউ কল দিলে রিসিভ করে বলবো যে, নিউইয়র্কের সেল কেমন? টরেন্টোর কি অবস্থা? জ্যাকসন হাইটের কি অবস্থা?

নিউ ইয়র্কে মিশন এক্সট্রিম রিলিজ হয়েছে। সবাইকে এ ছবি দেখার আমন্ত্রণ জানাচ্ছি। আমি সবসময়ই চাই শুধু আমি কেন, যারাই চেষ্টা করেছেন বাংলাদেশের সিনেমা ও বাংলাদেশকে কাজের মাধ্যমে বিশ্ব দরবারে তুলে ধরতে; সবসময় সবাইকে সাপোর্ট করি। তাদের প্রতি আমরা শুভকামনা সবসময়ই রাখি। যে ভালো কাজ করে আমি তার সঙ্গে সব ছিলাম আছি থাকবো।

নতুন আশা প্রকাশ করে শাকিব খান বলেন, ইনশাল্লাহ, আজ এই অডিটোরিয়ামে বলছি- এমন একদিন আসবে যেদিন আমরা এখানকার বড় কোনো স্টেডিয়ামে প্রোগ্রাম করবো। বিরাট প্রোগ্রাম করবো ইনশাল্লাহ।

বিজ্ঞাপন