চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মির্জাপুরে ভয়াবহ আগু‌নে পু‌ড়ে গে‌ছে ১০ ব্যবসা প্রতিষ্ঠান, অ‌গ্নিদগ্ধ ২

টাঙ্গাইলের মির্জাপুরের পাকুল্যা বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে প্রাথমিকভাবে ১০‌টি ব‌্যবসা প্রতিষ্ঠান ক্ষ‌তিগ্রস্ত হ‌য়ে‌ছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। তবে তাৎক্ষণিকভাবে ক্ষতির পরিমাণ জানাতে পারেননি তারা।

রোববার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে উপ‌জেলার পাকুল্লা বাজারে এ অ‌গ্নিকা‌ণ্ডের ঘটনা ঘ‌টে। এঘটনায় দু’জন অ‌গ্নিদগ্ধ হয়ে‌ছে ব‌লে জানা গে‌ছে। তারা হলেন মনোরঞ্জনের ব‌্যবসা প্রতিষ্ঠানের কর্মচারী ও পাকুল্যা গ্রামের চন্ডী রাজবংশীর ছেলে পপ রাজবংশী ও মনিন্দ্র রাজবংশীর ছেলে আনন্দ রাজবংশী মারাত্মকভাবে দগ্ধ হয়েছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

স্থানীয়রা জানান, পাকুল্লা বাজা‌রে ব্যবসায়ী মনোরঞ্জন সাহার মুদি দোকানের সামনে থাকা তেলভর্তি ট্রাকে প্রথ‌মে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। প‌রে অগ্নিকাণ্ডে বাজারের দশটি দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে। এ‌তে ম‌নোরঞ্জ‌নের দু’কর্মচারী অ‌গ্নিদগ্ধ হ‌য়ে‌ছে। তা‌দের হাসপাতা‌লে পাঠা‌নো হয়ে‌ছে।

টাঙ্গাইল ফায়ার সার্ভিসের উপ-পরিচালক রেজাউল করিম জানান, টাঙ্গাইল,মির্জাপুর, ও এলেঙ্গা ফায়ার সার্ভিসের ৫ ইউনিট দু’ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া আগুন নিয়ন্ত্রণে স্থানীয়রা সহ‌যো‌গিতা কর‌ছেন।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তেলের লরি থেকে আগুনের সূত্রপাত হয়েছে যা, মুহুর্তের মধ্যে চারপাশে ছড়িয়ে পড়ে। তদন্ত শেষে প্রকৃত কারণ ও ক্ষতির পরিমাণ জানা যাবে।