চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিরপুর ক্লাবের বার্ষিক ডে আউট অনুষ্ঠিত

নানা আয়োজন আর কর্মকাণ্ডের মাধ্যমে নতুন বছরের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হয়েছে মিরপুর ক্লাবের বার্ষিক ডে আউট ২০২০। গাজীপুর জেলার রাজেন্দ্রপুরে অবস্থিত ব্র্যাক সিডিএমে গতকাল ৪ জানুয়ারি এই ডে আউট অনুষ্ঠিত হয়েছে।

এই বর্ণিল আয়োজনে ক্লাবের প্রেসিডেন্ট এস এম মাহাবুব আলম, সোনালী ব্যাংকের পরিচালক ড. দৌলোতুন্নাহার খানম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব জনাব সুশান্ত কুমার সাহা, পরিকল্পনা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ কৃষি ব্যাংকের পরিচালক জনাব সাইফুল ইসলাম, অতিরিক্ত সচিব ও প্রকল্প পরিচালক (তথ্য সরকার ফেজ-৩ প্রকল্প) বিকর্ণ কুমার ঘোষ, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক পরিচালক ড. শামসুল কবীর খান, ইসলামী ব্যাংকের ডিএমডি তাহের আহমেদ চৌধুরিসহ ক্লাবের ভাইস প্রেসিডেন্টগণ এবং ক্লাবের সদস্য ও তাদের পরিবারের সদস্যরা এক উৎসবমূখর সময় কাটিয়েছেন।

বিজ্ঞাপন

প্রাকৃতিক সৌন্দর্য্য মন্ডিত পরিবেশ আর ছিমছাম অবকাঠামোতে সাজানো ওই স্পটে উপস্থিত সবাই খেলাধুলা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ঘোরাঘুরি, ছবি তোলাসহ নানা কর্মকাণ্ডে নিজেদের ব্যস্ত রাখেন। নানা কর্মকাণ্ডের পাশাপাশি মিরপুর ক্লাবের ‘বেনটেনকে (BEN10K)’ বিষয়ে নানা জনসংযোগ ও তথ্য আদানপ্রদান করেন ক্লাবের পদস্থ সদস্য ও দায়িত্বপ্রাপ্তরা। ১০ হাজার করিৎকর্মা ও ভালো মানুষের নেটওয়ার্ক হিসেবে উল্লেখিত ‘বেনটেনকে’ তৈরির লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে ক্লাব, যা সম্পূর্ণ নির্মাণের সময় ধরা হয়েছে আগামী দশ বছর। পুরো বেনটেনকে কমিউনিটি নির্মিত হবে মানুষে মানুষে শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে, তাই এই ফ্যামিলি-ডে খুবই গুরুত্বপূর্ণ বলে উল্লেখ করেন তারা।

অনুষ্ঠান আয়োজনে সার্বিক দায়িত্বে ছিলেন আবু মোহাম্মদ শোয়েব। তাকে সহযোগিতা করেন জসীম ঊদ্দিন, মোস্তফিজ রহমান, লুৎফর রহমান, মাহমুদ হাসান, মোর্শেদ কবীর পলাশ, তামান্না তাবাসসুম মৌরী, আব্দুল হাইসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ। অনুষ্ঠান শেষে ক্লাবের প্রেসিডেন্ট এস এম মাহাবুব আলম সবাইকে ধন্যবাদ জানান।

মিরপুর ক্লাব প্রচলিত ধারণার ক্লাব কনসেপ্টের বাইরের একটি প্রতিষ্ঠান। যেখানে পেশাজীবী ও উদ্যোক্তাদের সরাসরি নেতৃত্ব ও অংশগ্রহণে নানাধরনের বুদ্ধিবৃত্তিক চর্চা ও সামাজিক কর্মকাণ্ড পরিচালিত হয়ে আসছে।

বিজ্ঞাপন