চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিরপুর ক্লাবের বার্ষিক ডে আউট ২০২১ অনুষ্ঠিত

দিনব্যাপী আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে মিরপুর ক্লাবের বার্ষিক ডে আউট ২০২১।

শুক্রবার হেরিটেজ রিসোর্টে জাঁজমক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্লাবের প্রেসিডেন্ট এস এম মাহাবুব আলম, সোনালী ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের পরিচালক ড. দৌলোতুন্নাহার খানম, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুশান্ত কুমার সাহা, অতিরিক্ত সচিব বিকর্ণ কুমার ঘোষ, বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সাবেক পরিচালক ড. শামসুল কবীর খান, ইসলামী ব্যাংক লিঃ এর ডিএমডি তাহের আহমেদ চৌধুরিসহ ক্লাবের সম্মানিত ভাইস প্রেসিডেন্ট ও সদস্যবৃন্দ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

সারাদিন নানা খেলাধুলা, সংস্কৃতিক অনুষ্ঠান, ভ্রমণ, ছবি ও সেলফি তোলাসহ বিভিন্ন অনুষ্ঠানমালা পরিবারসহ উপভোগ করেন।

মিরপুর প্রফেশনালস এন্ড এন্টারপ্রেনারস ক্লাব একটি পেশাজীবী এবং উদ্যোক্তাদের সংগঠন। সংগঠনটি সামাজিক দায়বদ্ধতা থেকে কাজ করছে। এটি একটি স্কলারদের সংগঠন। এতে আছে বিভিন্ন পর্যায়ের প্রতিষ্ঠিত উদ্যোক্তা, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, আইসিটি বিশেষজ্ঞ, ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রফেসর, কনসালটেন্ট, গ্রুপ অব কম্পানিজের সিইও, ব্যাংকার, সিএফও, ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, বিভিন্ন পর্যায়ের সরকারী ও বেসরকারী কর্মকর্তা।

এছাড়াও একটি উপদেষ্টা পরিষদ আছে যেখানে সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ রয়েছেন। মিরপুর ক্লাব সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি সুস্থ বিনোদন চর্চা, সাংস্কৃতিক চর্চা, খেলাধুলার আয়োজন এবং বিজ্ঞান চর্চা করছে। এছাড়াও ক্লাবের সদস্যদের জন্য বিভিন্ন কমিউনিটি সার্ভিস দিয়ে যাচ্ছে।