চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিতু হত্যা: ৫ দিনের রিমান্ড শেষে আদালতে বাবুল আক্তার

চট্টগ্রামে মাহমুদা খানম মিতু হত্যা মামলায় তার স্বামী সাবেক এসপি বাবুল আক্তারকে ৫ দিনের রিমান্ড শেষে আজ আবারো আদালতে নেয়া হয়েছে।

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই সূত্র জানায়, বাবুল আক্তারকে আদালতের একটি কক্ষে বসিয়ে রেখে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেবেন কিনা তার অপেক্ষা করছেন। অন্যথায় তাকে জিজ্ঞাসাবাদের জন্য আবারো রিমান্ড চাইবে তারা।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

তাছাড়া কারাগারে আটক থাকা এই মামলার এজাহারভুক্ত নতুন আসামী মো: আনোয়ার হোসেন ও মো: মোতালেব প্রকাশ ওয়াসিমকে গ্রেপ্তার দেখানোর আদেশ দিয়েছেন আদালত।

বিজ্ঞাপন

মিতু হত্যার ঘটনায় গত ১২ মে সাবেক এসপি বাবুল আক্তারকে প্রধান আসামী করে মোট ৮ জনের বিরুদ্ধে চট্টগ্রামের পাঁচলাইশ থানায় নতুন মামলা দায়ের করেছেন মিতুর বাবা। এই মামলায় এজাহার নামীয় অপর আসামী সাইদুল ইসলাম সিকদার প্রকাশ সাকু ৪ দিনের রিমান্ডে রয়েছে।

২০১৬ সালের ৫ জুন সকালে চট্টগ্রাম মহানগরীর পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার সামনে গুলি ও ছুরিকাঘাত করে হত্যা করা হয় এসপি বাবুল আক্তারের স্ত্রী মিতুকে। এই ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে শেষ পর্যন্ত পিবিআইএর তদন্তে এবং মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেনের দাবির পর বাবুল আক্তারের পরিকল্পনায় ও নির্দেশে তার মেয়ে মিতুকে পরিকল্পিত হত্যার রহস্য উঠে এসেছে।