চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা হারানোর শোক বুকে চেপে লন্ডনের পথে অক্ষয়

পরশুদিনই মাকে হারিয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। বুধবার (৮ সেপ্টেম্বর) সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতার মা অরুণা ভাটিয়া। আর মায়ের মৃত্যুর দু’দিন পার হতে না হতেই লন্ডনে পাড়ি জমাতে হলো অক্ষয়কে!

মূলত মায়ের অসুস্থতার খবর পেয়ে গত সোমবার (৬ সেপ্টেম্বর) লন্ডন থেকে মুম্বাইয়ে ফেরেন অক্ষয় কুমার। বেশ কয়েক সপ্তাহ ধরে লন্ডনে ‘সিনড্রেলা’ সিনেমার শুট করছিলেন অক্ষয়। কিন্তু মায়ের অসুস্থতার খবর পাওয়া মাত্রই সিনেমার শুটিং শিডিউল শেষ না করেই দ্রুত মুম্বাইয়ে ফেরেন এই অভিনেতা। এবার সিনেমার বাকি শুটিং শেষ করার উদ্দেশে কষ্ট বুকে চেপে আবারো লন্ডনে পাড়ি জমাতে যাচ্ছেন অক্ষয়।

বিজ্ঞাপন

ভারতীয় সংবাদ মাধ্যম পিঙ্কভিলা বলছে, অক্ষয় নিজের কাজের ব্যাপারে বরাবরই খুব পেশাদার মনোভাবের এবং তিনি সব সময়ই এটা চিন্তা করেন ‘শো মাস্ট গো অন’ অর্থাৎ, ‘শো চলতেই থাকবে’। মূলত সেই মনোভাব থেকেই আসন্ন সিনেমার বাকি শুটিং সম্পন্ন করার জন্য অক্ষয় শুক্রবারই (১০ সেপ্টেম্বর) লন্ডনের উদ্দেশে পাড়ি জমাবেন।

এর আগে লন্ডন থেকে মুম্বাই ফিরলেও ‘সিন্ড্রেলা’ সিনেমার শুটিং যাতে বন্ধ না হয় সেদিকেও নজর রেখেছিলেন অক্ষয়। পাশাপাশি প্রযোজকদের এও জানিয়েছিলেন, তাকে ছাড়া যেসব অংশের শুটিং করা সম্ভব, সেগুলোর কাজ যেন চালিয়ে যান তারা। তার অংশের শুটিংয়ে কয়েকদিন পরে যোগ দিবেন এ অভিনেতা। সেই কথা রাখতেই এবার লন্ডন পাড়ি জমাচ্ছেন অক্ষয়।

বিজ্ঞাপন