চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মা দিবসে সাকিব-মুশফিকের মধুর বার্তা

মাকে শুভেচ্ছা জানানোর ভাষা সন্তানদের শিখতে হয় না, তেমনি মায়ের জন্য ভালোবাসা সন্তানদের মন থেকে স্বাভাবিকভাবে প্রকাশ পায়। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান সেভাবেই প্রকাশ করলেন মায়েদের প্রতি ভালোবাসা। ভালোবাসা প্রকাশ করেছেন টেস্টদলের অধিনায়ক মুশফিকুর রহিমও।

বিশ্ব মা দিবসে মাকে শুভেচ্ছা জানতে ভুল করেননি সাকিব, তার সঙ্গে প্রথমবারের মতো স্ত্রী শিশিরকে মায়ের স্বাদ গ্রহণ করায় তাকে শুভেচ্ছা জানিয়েছেন এ ক্রিকেটার।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিজের অফিসিয়াল ফেসবুকে নিজের মাসহ পৃথিবীর সকল মায়েদের শুভেচ্ছা জানিয়ে একটি স্ট্যাটাস পোস্ট করে লিখেছেন, ‘আম্মা ও শিশিরকে মা দিবসের শুভেচ্ছা। মা হিসেবে আপনারা আপনাদের সন্তানদের কাছে কতটা স্পেশাল তা একদিনে বোঝানো সম্ভব না, পৃথিবীর সকল মায়েদের জন্য রইলো শ্রদ্ধা ও ভালোবাসা’।

পৃথিবীর প্রথম প্রেম মায়ের সঙ্গে হয়। কারণ মায়ের গর্ভ থেকে বের প্রথমে মায়ের মুখটি দেখা যায়। এমন মিষ্টি মধুর অনুভূতি শেয়ার করেছেন বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম। তার ফেসবুক পেজের স্ট্যাটাসে মুশফিক লিখেছেন, মানুষ বলে প্রথম দেখায় নাকি ভালোবাসা হয়না, কিন্তু পৃথিবীতে এসে তোমাকে প্রথমবার দেখেই আমি ভালোবাসতে শিখে ফেলেছি। আমি শিখেছি, মাকে ভালোবাসতে মুখের ভাষা লাগে না, মুখের একটি হাঁসি হাজার বাক্য বলে দেয়।

তোমার এই মুখের হাঁসিই আমার সামনে এগিয়ে যাওয়ার প্রেরণা, মা! তোমাকে ও পৃথিবীর সকল মায়েদের জানাই বিশ্ব মা দিবসের শুভেচ্ছা।

Bellow Post-Green View