চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রাজধানীতে শুরু হচ্ছে তিন দিনব্যাপী মা ও শিশুদের মেলা

রাজধানীর বসুন্ধরার কনভেনশন সেন্টারে দ্বিতীয়বারের মতো আগামী ২১, ২২ ও ২৩ ডিসেম্বর তিন দিনব্যাপী “মাদার বেবি এন্ড কিডস শো ২০১৭” শীর্ষক একটি মেলা অনুষ্ঠিত হতে যাচ্ছে।

মেলাটির আয়োজক অনুষ্ঠান ব্যবস্থপনা প্রতিষ্ঠান আই-স্টেশন লিমিটেড।

বিজ্ঞাপন

রোববার রাজধানীর প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলন এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশের বিভিন্ন প্রতিষ্ঠান মা ও শিশুর খাদ্য, স্বাস্থ্য, শিক্ষা, পরিচর্যা, আসবাবপত্র, বিনোদন এবং অন্যান্য পণ্য ও সেবাসমূহ প্রর্দশন করবে ।

এছাড়াও মেলাটিতে শিশু বিশেষজ্ঞ, মনোরোগবিদ, পুষ্টিবিদগণের উপস্থিতে মা ও শিশু বিষয়ক বিভিন্ন সেমিনার, স্পেশাল চাইল্ড জোন, বিনোদনের জন্য অ্যামুইজমেন্ট পার্ক, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, ম্যাজিক শো, পাপেট শো, পুতুল নাচ সহ বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করা হবে।

মেলায় মা ও শিশুর জন্য বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হবে । মেলায় থাকছে ‘‘ইন্টারনেট সেফটি ক্যাম্প ফর কিডস্’’ নামক বিশেষ একটি সেমিনার । কিভাবে আপনার শিশুর ইন্টারনেট ব্যবহার কিভাবে নিরাপদ রাখবেন সে বিষয়ে সঠিক নির্দেশনা।

মেলায় বিভিন্ন সেমিনার বা প্রতিযোগিতায় অংশগ্রহনের জন্য রেজিষ্ট্রেশন চলছে, এই লিংকে আগামী ২০ ডিসেম্বর তারিখের মধ্যে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে ।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আই-স্টেশনের পরিচালক এবং “মাদার বেবি এন্ড কিডস্ শো ২০১৭” এর প্রকল্প পরিচালক রাজেশ কর্মকার, কিডস্ প্যারাডাইসের ব্যবস্থাপনা পরিচালক   অবসরপ্রাপ্ত মেজর  সৈয়দ গোলাম ওয়াদুদ, স্কয়ার টয়লেট্রিজ লিমিটেডের ট্রেড মার্কেটিং ব্যবস্থাপক ফজল মাহমুদ রনিসহ অন্যান্যরা।

Bellow Post-Green View