চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মায়ের পছন্দের শিল্পীর গানের মডেল লিয়ানা

শ্রোতাপ্রিয় শিল্পী কুমার বিশ্বজিতের গানের ভীষণ ভক্ত মডেল লিয়ানা লিয়ার মা! লিয়ানা নিজেও এ শিল্পীর গান শোনেন, গুনগুনিয়ে কখনো গেয়ে উঠেন। মা মেয়ের পছন্দের শিল্পীর গানের মডেল হওয়ার সুযোগ আসলে কি তবে আর ‘না’ বলা যায়!

একবাক্যে ‘হ্যাঁ’ বলেছেন লিয়ানা নিজেও। পছন্দের এ শিল্পীর নতুন একটি গানে দ্বিতীয়বারের মডেল হয়েছেন মডেল লিয়ানা লিয়া।

বিজ্ঞাপন

চ্যানেল আই অনলাইনের সঙ্গে আলাপে লিয়ানা বলেন, ছোটবেলা থেকে দেখে আসছি আমার মা কুমার বিশ্বজিৎ দাদার গান খুব পছন্দ করেন। আমার কাছে তার বেশ কিছু গান কালজয়ী মনে হয়। তার মতো শিল্পীর গানে কাজ করাটা আমার কাছে বড় অর্জনের মতো। আগেও তার একটি গানে কাজ করেছি। দাদা আমাকে স্নেহ করেন। উনিও চেয়েছেন কাজটি যেন আমি করি।

গানটির ভিডিওতে লিয়ানার পাশাপাশি দেখা যাবে কুমার বিশ্বজিতকেও। পুরোপুরি রোমান্টিক স্বাদের এ গানটির ভিডিও নির্মাণ করেছেন সুপরিচিতি মিউজিক ভিডিও নির্মাতা চন্দন রায় চৌধুরী। ‘মেঘলা দিনে’ শিরোনামে নামটি লিখেছেন তাজু কামরুল এবং সুর সংগীত করেছেন আহম্মেদ হুমায়ূন। লিয়ানার সঙ্গে আরেক মডেল তাপস রায় চৌধুরী।

জানা যায়, শিল্পী কুমার বিশ্বজিতের নিজস্ব ইউটিউবে গানটি উন্মুক্ত হবে জানুয়ারির মাঝামাঝিতে।

গানটি শুনতেও যেমন রোমান্টিক, ভিডিও নির্মিত হয়েছে তেমনি রোমান্টিক ভাবে। চন্দন রায় চৌধুরী বলেন, মেঘলা দিনে ইয়াংদের রোমান্টিক ফিল আসে। চা কফির সঙ্গে রোমান্টিক গল্প যুক্ত করে ভিডিও বানিয়েছি। দূরের লোকেশনের দরকার থাকলেও কোভিডের কারণে শুটিং করা সম্ভব হয়নি। সেট বানিয়ে মিনিয়েচারের মাধ্যমে শুটিং করেছি।

তিনি বলেন, বৃষ্টি ডিম্যান্ড ছিল বলে ওয়েদার বিবেচনা করেই শুটিং করেছি। আর আমাদের দেশে মিনিয়েচার পদ্ধতিতে শুটিং প্রায় হয়ই না। হলিউডের ছবিগুলোতে বেশি দেখা যায়। আমার আগের কাজগুলো মানুষ পছন্দ করেছে। চেষ্টা করেছি এবারও ভালো একটি কাজ উপহার দেয়ার।

মডেল লিয়ানা বলেন, চন্দন দাদা আমার পছন্দের নির্মাতা। তার সঙ্গে আগেও কাজ করেছি। চমৎকার অভিজ্ঞতা। সম্প্রতি আরও কয়েকটি কাজ করেছি। চন্দন দাদার সঙ্গে যখনই কাজ করি চোখ বন্ধ করেও আত্মবিশ্বাস থাকে যে ভাল কাজ হবে।