চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মালাইকার নামের পাশ থেকে ‘খান’ বাদ

ক’দিন আগেই দীর্ঘ দেড় যুগের সংসার ভেঙ্গে গেছে মালাইকা অরোরা আর আরবাজ খানের। তাই নিজের নামের শেষে সাবেক স্বামীর ‘খান’ টাইটেলটি বাদ দিতে চান মালাইকা। তিনি এখন থেকে আর মালাইকা অরোরা খান নন, তার নাম এখন থেকে কেবল মাত্র মালাইকা অরোরা। এরই মধ্যে ঘটেছে আরেক ঘটনা। সম্প্রতি এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসেছিলেন এই তারকা। আর সেখানে তার চেয়ারে লেখা ছিল মালাইকা অরোরা খান। এতে নাকি দারুণ বিব্রত বোধ করেছেন তিনি। তাই আয়োজকরা বাধ্য হয়ে খান বাদ দিয়ে দেন।

অনেক দিন থেকে বলিউডপাড়ার অন্যতম আলোচনার বিষয় ছিল আরবাজ আর মালাইকার ডিভোর্স। অবশেষে গত ১১ মে মুম্বাইয়ের একটি পারিবারিক আদালতে বিবাহবিচ্ছেদ হয়েছে তাদের। ভেঙ্গে যায় ১৮ বছরের সংসার। সেই ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দুই তারকা। তারপর ভালোই কিছু সোনালি মুহূর্ত একসঙ্গে কাটিয়েছেন তারা। ২০১৬ সালের দিকে জানা যায়, তারা আর এক ছাদের নিচে থাকছেন না।

বিজ্ঞাপন

আর যেহেতু আর একই ছাদের নিচে থাকছেন না, তাই নামের শেষে স্বামীর পদবীও রাখার কোনো মানে খুঁজে পাননি মালাইকা। সাবেক এই দম্পত্তির একমাত্র সন্তান আহরানের বয়স এখন ১৪ বছর। আপাতত সে মায়ের সঙ্গেই থাকবে বলে জানা গেছে। তবে আবরাজ চাইলে যে কোনো সময় ছেলের সঙ্গে দেখা করতে পারবেন।

সর্বশেষ এই জুটিকে একসঙ্গে দেখা যায় ১০ মে মুম্বাইয়ে জাস্টিন বিবারের কনসার্টে। সেদিন হাসি মুখে বেশ কিছু ছবিও তোলেন তারা। ডেকান ক্রনিকেল।

মালাইকা আরোরা ও আরবাজ খান

 

বিজ্ঞাপন