চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মার্ভেলের সাথে ক্রিসের শেষ ছবি ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’!

‘থর’- এর চতুর্থ কিস্তির ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’। তাইকা ওয়াতিতির পরিচালনায় এ ছবিতে যথারীতি থরের ভূমিকায় থাকছেন ক্রিস হেমসওয়ার্থ। সিনেমাটি নিয়ে ভক্তদের উত্তেজনার শেষ নেই। কিন্তু শোনা যাচ্ছে, মার্ভেলের সাথে এটাই হতে যাচ্ছে ক্রিস হেমসওয়ার্থের শেষ ছবি।

ইনভার্সে প্রকাশ করা এক থিওরিতে লেখা হয়েছে, এন্ডগেম এ টনি স্টার্কের মৃত্যু হয়েছে। ক্যাপ্টেন আমেরিকা আগেই অবসরে গিয়েছেন। আয়রনম্যান আর ব্ল্যাক উইডোও নেই। হাল্কেরও রাগ কমে গেছে, আগের মতো যুদ্ধ করে না। যেহেতু অ্যাভেঞ্জারসের মূল চরিত্র অনেকেই থাকছেন না, তাই ধারণা করা হচ্ছে ‘অ্যাভেঞ্জারস ৫’-এ নতুন অনেক মুখ দেখা যাবে। থাকবেন না পুরানোরা। আর একারণে ধারণা করা হচ্ছে ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ই হতে যাচ্ছে ‘থর’ চরিত্রে ক্রিস হেমসওয়ার্থের শেষ ছবি।

বিজ্ঞাপন

২০১১ সালে প্রথম মুক্তি পেয়েছিল ‘থর’ সিরিজের ছবি। প্রথম দফাতেই দর্শকের মন জিতে নিয়েছিল ছবিটি। সিরিজের প্রথম ছবি আয় করেছিল প্রায় ৪৫ কোটি ডলার। সিরিজের দ্বিতীয় ছবি মুক্তির চার দিনের মধ্যেই আয় করে ৩০ কোটি ডলারেরও বেশি। ‘থর: রাগনারক’ তাদেরকে ছাড়িয়ে গেছে। ‘থর: লাভ অ্যান্ড থান্ডার’ কতখানি এগিয়ে যেতে পারে সেটাই এখন দেখার অপেক্ষা।