চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মার্চেই বাগদান সারলেন চিত্রনায়িকা নুসরাত ফারিয়া

বাগদান সারলেন দেশের তারকা অভিনেত্রী নুসরাত ফারিয়া। সোমবার (৮ জুন) তার বাগদানের বিষয়টি প্রকাশ্যে আসে!

লুকোছাপা নয়, এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই বাগদানের বিষয়টি জানিয়েছেন নুসরাত ফারিয়া। তার পোস্ট করা একটি ছবি থেকেই বিষয়টির স্পষ্টতা পাওয়া যায়।

বিজ্ঞাপন

সোমবার সন্ধ্যায় ফেসবুক ও ইনস্টাগ্রামে আংটি বদলের একটি ছবি দেন নুসরাত ফারিয়া। ক্যাপশনে জানান, পরিবারের সম্মতিতেই গেল মার্চে বাগদান সম্পন্ন হয়েছে তাদের। যার সঙ্গে ঘর বাধতে চলেছেন, তার সঙ্গে বিগত সাত বছর ধরে সম্পর্ক চলছে, এমনটিও জানান এই নায়িকা।

বিজ্ঞাপন

এমন পরিস্থিতিতে সবার কৌতুহল, জনপ্রিয় এই নায়িকা কাকে বিয়ে করতে যাচ্ছেন? খোঁজ নিয়ে জানা যায়, যার সঙ্গে গত সাত বছর ধরে প্রেম করছেন, এবং গেল মার্চে বাগদান সম্পন্ন হয়েছে তার নাম রনি রশিদ। তিনি মিডিয়ার কেউ নন, একজন ব্যবসায়ী।

করোনা বিস্তার রোধে ও নিজ পরিবারকে সুরক্ষিত রাখতে ১ এপ্রিল থেকে ময়মনসিংহের একটি গ্রামে নিজেদের ফার্মহাউজে ছিলেন নুসরাত ফারিয়া।

মে মাসের মাঝামাঝিতে ঢাকা ছেড়ে ময়মনসিংহ থাকার যৌক্তিকতা তুলে ধরে চ্যানেল আই অনলাইনকে দেয়া এক সাক্ষাৎকারে এই চিত্রনায়িকা জানিয়েছিলেন,  এখানে আসার সিদ্ধান্ত একদমই ভুল ছিল না। ঢাকায় অ্যাপার্টমেন্টের মধ্যে বন্দি থাকতাম। কিন্তু এখানে হাঁটাচলা করতে পারছি। আমার বোন এবং দুলাভাই ঢাকায় আছেন। এছাড়া পরিবারের সবাই এই ফার্মহাউজে আছি। বাইরের কেউ নেই।

নুসরাত ফারিয়া সর্বশেষ তার ‘অপারেশন সুন্দরবন’ ছবির শুটিং করেছেন। করোনার কারণে আটকে গেছে অপূর্বর সঙ্গে তার নতুন ছবি ‘যদি কিন্তু তবুও’ এর শুটিং। এছাড়া ‘ঢাকা ২০৪০’ নামের আরেক ছবির শুটিং শেষ হওয়ার কথা ছিল গেল এপ্রিলে। কলকাতায় অঙ্কুশের বিপরীতে ফারিয়ার ‘ভয়’ নামে আরও এক ছবির শুটিং শেষ দিকে ছিল। কিন্তু বাগড়া দেয় করোনাভাইরাস।