চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মানিকগঞ্জে শুরু আরিফিন শুভ’র ‘সাপলুডু’

অ্যাকশান অবতারে ফিরছেন দেশের তারকা অভিনেতা আরিফিন শুভ। ছবির নামও ঘোষণা হয়ে গিয়েছিলো। শুধু শুটিং শুরুটাই বাকি ছিলো। আর সেটাও শুরু করে দিয়েছেন ‘মুসাফির’ খ্যাত এই অভিনেতা।

হ্যাঁ। জনপ্রিয় নাট্য নির্মাতা গোলাম সোহরাব দোদুলের পরিচালনায় ‘সাপলুডু’র শুটিং শুরু হয়েছে ঢাকার অদূরে মানিকগঞ্জে। শনিবার সকাল থেকেই সেখানে শুটিংয়ে অংশ নিয়েছেন আরিফিন শুভ। চ্যানেল আই অনলাইনকে এমনটা জানিয়েছেন শুভ।

বিজ্ঞাপন

‘সাপলুডু’র শুটিং শুরুর খবর জানিয়ে আরিফিন শুভ বলেন, আজকে মানিকগঞ্জে ‘সাপলুডু’র শুটিং করছি, এখান থেকেই শুরু হলো এই ছবির শুটিং। এখানে অল্প কিছু সিনের দৃশ্য ধারণ হবে। এরপর সেখান থেকে আমরা পরবর্তী লোকেশনে যাবো।

মুসাফির, অস্তিত্ব ও ঢাকা অ্যাটাকের মত দর্শকপ্রিয় সিনেমা করে বেশ আলোচনার জন্ম দিয়ে ছিলেন শুভ। তবে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমাটি করার পর বেশকিছু দিন ধরে খোঁজ পাওয়া যাচ্ছিলো না এই অভিনেতার। মাঝখানে কলকাতায় ‘আহারে’ নামের একটি ছবিতে শুটিংয়ের খবর নিয়ে শিরোনাম হয়েছিলেন। তাও সেটা চলতি বছরের শুরুর দিকে। তবে এবার ‘সাপলুডু’ নিয়ে ফিরছেন এই তারকা অভিনেতা। যে ছবিটি নিয়ে তিনি নিজেও বেশ আশাবাদী।

এতোদিন পর নতুন ছবিতে, কেন?-এমন প্রশ্নে এরআগে চ্যানেল আই অনলাইনকে শুভ জানিয়েছিলেন, গত কয়েক মাসের মধ্যে আমি নিতে পারি, এমন কোনো গল্প হাতে পাই নাই। গোলাম সোহরাব দোদুলের গল্পটা শুনে আমার মনে হয়েছে, দর্শক এনজয় করবে। মানে অ্যাকশন-থ্রিলার বেইজড। নতুন একটা ডাইমেনশন থাকবে। শুধু তাই না, শুভর দাবী, ছবিটি এ বছরের ওয়ান অব দ্য বিগেস্ট অ্যাকশন-থ্রিলার ফিল্ম হতে যাচ্ছে।

ছবির গল্পটা বাংলাদেশের প্রেক্ষাপট নিয়ে। পুরো ছবির শুটিংও দেশের বিভিন্ন জায়গায় হবে। শুটিং হবে টেকনাফ, রাঙামাটি, বান্দরবান, কক্সবাজার, চট্টগ্রাম ও ঢাকায়।

Bellow Post-Green View