চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মানহানি মামলা তুলে নিতে চান জাস্টিন বিবার

Nagod
Bkash July

ভক্তের সঙ্গে খারাপ ব্যবহার, গায়ে হাত তোলা, হেনস্তা, মাতাল হয়ে গাড়ি চালানো সহ বহু ঘটনার কারণে বার বার খবরের শিরোনাম হয়েছেন পপ তারকা জাস্টিন বিবার। বিতর্কিত অতীত পেছনে ফেলে তিনি এখন অনেক এগিয়ে গিয়েছেন। অতীতের এই বিষয়গুলো ভুলে যেতে চান তিনি। আর তারই জের ধরে এক মামলা তুলে নিতে চাইছেন তিনি।

Reneta June

২০২০ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে জাস্টিনের বিরুদ্ধে ২ নারী আলাদাভাবে দুটি অভিযোগ তোলেন। ২০১৪ ও ২০১৫ সালে দুটি পৃথক ঘটনায় যৌন হেনস্তার অভিযোগে অভিযুক্ত হয়েছিলেন জাস্টিন। ড্যানিয়েল ও খাদিজা নামের দুই নারী অভিযোগগুলো করেন।

খাদিজা দাবি করেন, ২০১৫ সালে মেট গালার পর নিউইয়র্কের ল্যাংহাম হোটেলে রাত প্রায় আড়াইটার দিকে বিবার তাকে যৌন নির্যাতন করেন।

পুরো বিষয়টিকে ‘ভিত্তিহীন’ বলেন বিবার। তিনি জানান, খাদিজা সেই সময়ের কথা বলছেন, সেই সময়ে ওই হোটেলেই ছিলেন না তিনি। এরপর ওই দুই নারীর বিরুদ্ধে ২০ মিলিয়ন মার্কিন ডলার ক্ষতিপূরণ চেয়ে মানহানির মামলা করেছিলেন বিবার।

টিএমজেড-এর সূত্রে জানা গেছে, ভক্তের বিরুদ্ধে করা মানহানি মামলাটি আর চালাতে চাইছেন না বিবার। তিনি মামলাটি খারিজের সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, তিনি এই ঝামেলা থেকে মুক্তি চান।

BSH
Bellow Post-Green View