চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদ্রিদ ডার্বিতে কেউ কাউকে জিততে দিলো না

খেলা শুরুর বাঁশি বাজার শুরুর দিকেই গোল পেয়ে গিয়েছিল অ্যাটলেটিকো মাদ্রিদ। লুইস সুয়ারেজের সেই গোলে স্বাগতিকরা লিড ধরে রাখল প্রায় ৭৩ মিনিট। তারপরই করিম বেনজেমার হানা। তাতে মাদ্রিদ ডার্বিতে শেষঅবধি জিতল না রিয়াল-অ্যাটলেটিকোর কেউই। হল পয়েন্ট ভাগাভাগি।

রোববার লা লিগায় অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠ থেকে ১-১ গোলে ড্র নিয়ে ফিরেছে রিয়াল মাদ্রিদ।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

ওয়ান্ডা মেট্রোপলিটানোয় এই পয়েন্ট ভাগাভাগির পরও স্প্যানিশ টেবিলের শীর্ষেই অ্যাটলেটিকো। ২৫ ম্যাচে ৫৯ পয়েন্ট তাদের। ২৬ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তিনে রিয়াল। রিয়ালের সমান ম্যাচে ৫৬ পয়েন্টে দুইয়ে আছে বার্সেলোনা।

বিজ্ঞাপন

ম্যাচের ১৫তম মিনিটে এগিয়ে যায় ডিয়েগো সিমিওনের দল। মার্কোস লরেন্তের বানিয়ে দেয়া বলে গোল আনেন সুয়ারেজ। জাল খুঁজে নিতে ভুল করেননি উরুগুয়ে তারকা। চলতি লিগে তার ১৭তম গোল। মেসির নামের পাশে সর্বোচ্চ ১৯টি।

এগিয়ে থেকে মধ্যবিরতির পর ফিরে লিড আঁকড়ে থাকে স্বাগতিকরা। কিছু সুযোগও তৈরি করে অ্যাটলেটিকো। পাল্টা জবাব দিচ্ছিল রিয়ালও। কিন্তু গোল পাচ্ছিল না অতিথিরা।

অবশেষে ৮৮ মিনিটে আসে জিনেদিন জিদানের মুখে হাসি ফেরানোর মাহেন্দ্রক্ষণ। কাসেমিরোর সাথে বল দেয়া নেয়া করে বক্সের মধ্য থেকে গোল আনেন বেনজেমা। চলতি লিগে ১৩তম গোল ফরাসি তারকার, চোট কাটিয়ে তিন সপ্তাহ পর মাঠে ফেরার ম্যাচে পেলেন সবশেষ গোলটি।

তাতেই এক পয়েন্ট নিয়ে ফিরল রিয়াল। আর এক পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হল অ্যাটলেটিকোকে।