চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদ্রাসা ছাত্রীকে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা, আটক ৭

ফেনীতে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে (১৮) কেরোসিন দিয়ে পুড়িয়ে হত্যা চেষ্টার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ওই ঘটনায় এখন পর্যন্ত ৭ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার অগ্নিদগ্ধ ওই শিক্ষার্থীর ভাই মাহমদুল হাসান নোমান মামলাটি দায়ের করেন। সোনাগাজী মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে দায়েরকৃত এই মামলায় ৪ জন মহিলাসহ তাদের অন্য সহযোগীদেরও আসামি করা হয়েছে।

বিজ্ঞাপন

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্য মো. মোয়াজ্জেম হোসেন জানান, এই ঘটনায় ইতোপূর্বে জিজ্ঞাসাবাদের জন্য রোববার আটক করা হয় মাদ্রাসার ইংরেজি বিষয়ের প্রভাষক আবছার উদ্দিন ও দগ্ধ নুসরাতের সহপাঠী আরিফুল ইসলামকে। এরপর মাদ্রাসার দারোয়ান মো. মোস্তফা, অফিস সহায়ক নূরুল আমিন, সাইফুল ইসলাম, আলা উদ্দিন ও জসিম উদ্দিনকেও আটক করা হয়।ফেনী-মাদরাসা শিক্ষার্থী-মাদরাসার অধ্যক্ষ

গত শনিবার সকাল সাড়ে ৯টার দিকে সোনাগাজী ইসলামিয়া সিনিয়র ফাজিল মাদ্রাাসা কেন্দ্রে আলিম পরীক্ষা দিতে গেলে নুসরাত জাহান রাফিকে বোরকাপরা কিছু মুখোশধারী তার গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়।

দুর্বৃত্তের আগুনে ঝলসে যাওয়া নুসরাতের অবস্থা অবনতি হওয়ায় সোমবার তাকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিটের লাইফ সাপোর্টে নেয়া হয়।