চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদারীপুরে রোহিঙ্গা তরুণ আটক

মাদারীপুরের সদর উপজেলা থেকে মোহাম্মদ সাকিব (১৯) নামের এক রোহিঙ্গা তরুণকে আটক করেছে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা।

বুধবার রাত ৮টার দিকে উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগবিন্দপুর এলাকা থেকে তাকে আটক করা হয়।

বিজ্ঞাপন

আটক সাকিব কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা মোহাম্মদ আব্দুলের ছেলে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে সাকিবকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিজ্ঞাপন

জেলা পুলিশের বিশেষ শাখা (ডিএসবি) সূত্রে জানা গেছে, গত চার দিন ধরে খোয়াজপুর এলাকায় ঘোরাঘুরি করছিল সাকিব। এসময় তার চালফেরা সন্দেহ হওয়ায় স্থানীয়রা পুলিশের বিশেষ শাখার সদস্যদের জানায়। পরে ডিএসবির সহকারী উপপরিদর্শক (এএসআই) গোলাম মওলার নেতৃত্বে সাকিবকে চরগবিন্দপুর এলাকার ৩নং ব্রিজ থেকে আটক করা হয়।

আটকের পর প্রথমে পরিচয় গোপন করলেও পরে স্বীকার করে। সাকিব জানায়, কয়েকদিন আগে সে কক্সবাজারের টেকনাফ থেকে গাড়িতে করে ঢাকায় আসে। পরে খোয়াজপুর এলাকার এক যুবক সাকিবকে কাজ দেয়ার কথা বলে গত শনিবার মাদারীপুরে নিয়ে আসে। পরে ওই যুবক তাকে রেখে পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আব্দুল হান্নান বলেন, সদর থানা-পুলিশের মাধ্যমেই সাকিবকে কক্সবাজারের উখিয়া রোহিঙ্গা ক্যাম্পে পাঠানো হবে।

এর আগে গত ৭ সেপ্টম্বর মাদারীপুর শহরের শকুনি লেকপাড় এলাকা থেকে মো. জয়নাল (১৬) নামে আরো এক রোহিঙ্গা কিশোরকে আটক করে জেলা পুলিশের বিশেষ শাখার সদস্যরা।

Bellow Post-Green View