চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদক চিরতরে নির্মূলে কাজ করছে পুলিশ: স্বরাষ্ট্রমন্ত্রী

দেশে জঙ্গি, সন্ত্রাস ও মাদক নির্মূল হয়েছে বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন: মাদকের কিছুটা প্রভাব এখনও রয়েছে। তবে এই প্রভাব চিরতরে নির্মূলে কাজ করছে পুলিশ।

বৃহস্পতিবার ময়মনসিংহ পুলিশ লাইন মাঠে বাল্যবিবাহ, ইভটিজিং, সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী ও নিরাপদ সড়ক আন্দোলন বিতর্ক প্রতিযোগিতা-২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বিজ্ঞাপন

এসময় তিনি বলেন: বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ এগিয়ে যাচ্ছে নানা দিক দিয়ে। প্রযুক্তির ব্যবহার হচ্ছে গ্রামে গঞ্জে। ভবিষ্যতে আরো বিস্তৃতি লাভ করবে।

বিজ্ঞাপন

পুলিশের প্রশংসা করে মন্ত্রী বলেন: সাধারণ মানুষ এক সময় পুলিশকে ভিন্ন চোখে দেখলেও পুলিশ তাদের সেবা দিয়ে সাধারণ মানুষের মধ্যে ভুল ভ্রান্তি দূর করতে সচেষ্ট হয়েছেন। অনলাইনে সাধারণ মানুষ পুলিশিং সুবিধা পাবে বলেও জানান মন্ত্রী।

এর আগে মন্ত্রী ফিতা কেটে পুলিশ লাইন মাঠে চেতনায় অম্লান ভাস্কর্য, কোতোয়ালী মডেল থানা ও ভালুকা মডেল থানা অনলাইন জিডির পরীক্ষামূলক উদ্বোধন ও জেলা পুলিশের মোবাইল এপ্লিকেশনের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার শাহ আবিদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রী শরীফ আহমেদ, ময়মনসিংহ-৯ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন, ময়মনসিংহ-১০ আসনের সংসদ সদস্য ফাহমী গোলন্দাজ বাবেল, ময়মনসিংহ-১১ আসনের সংসদ সদস্য কাজীম উদ্দিন আহম্মেদ ধনু, সংরক্ষিত আসনের সংসদ সদস্য মনিরা সুলতানা মনি।

Bellow Post-Green View