চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

টাঙ্গাইল পৌর শহরের বেলটিয়াবাড়ি এলাকায় বৃজ নামের মাদকাসক্ত নিরাময় কেন্দ্র থেকে মো. তোফাজ্জল হোসেন (৩২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে গোপালপুর উপজেলার মৃত আব্দুল জব্বারের ছেলে। বুধবার দুপুরে তার মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়।

পরিবারের অভিযোগ, তোফাজ্জলকে শারীরিক নির্যাতন করে হত্যা করা হয়েছে।

বিজ্ঞাপন

অভিযোগ অস্বীকার করে বৃজ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক দাবি করেছেন, মানসিক সমস্যা থাকার কারণে সে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

বিজ্ঞাপন

এ বিষয়ে নিহতের ভাই মো. উজ্জল জানান, গত ৭ সেপ্টেম্বর তার ভাইকে বৃজ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। ভর্তির পর থেকেই তোফাজ্জলকে কেন্দ্রের দায়িত্বরতরা শারীরিকভাবে নির্যাতন করতো। পরে বিষয়টি জানার পর তাকে নির্যাতন না করার জন্য কর্তৃপক্ষকে একাধিকবার অনুরোধ করা হয়েছে। বুধবার সকালে মোবাইল ফোনে খবর আসে তোফাজ্জলের শারীকির অবস্থা ভালো নয়। পরে এখানে এসে দেখি তার মৃত্যু হয়েছে। তাকে নির্যাতন করে মেরে জানালার সাথে ঝুলিয়ে ফাঁস দেয়ার নাটক সাজানো হচ্ছে। যথাযথ তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বৃজ মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার মজিবুর রহমান তপন জানান, তোফাজ্জল বাথরুমের জানালার গ্রিলের সাথে গামছা দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

টাঙ্গাইল সদর ফাঁড়ির ওসি মোশারফ হোসেন জানান, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুর কারণ জানা যাবে।